1. atikurrahman0.ar@gmail.com : MD : MD Atikurrahaman
  2. Mijankhan298@gmail.com : Mijankhan :
  3. mbbrimon@gmail.com : MBB Rimon : MBB Rimon
  4. shamimulislamtanvirrana@gmail.com : MD Tanvir Islam : MD Tanvir Islam
  5. shafiulislamtanzil@gmail.com : Safiul Islam Tanzil : Safiul Islam Tanzil
 

এবার সিরাজগঞ্জে পুলিশের বিরুদ্ধে স্কুলছাত্রীকে ধর্ষ’ণ চেষ্টার অভিযোগ

  • প্রকাশিত: ০৪:৫৭ pm | বুধবার ৬ জানুয়ারী, ২০২১
  • ১৪৭ বার পঠিত

বিজয়ের বাংলা:এবার সিরাজগঞ্জে পুলিশের বিরুদ্ধে স্কুলছাত্রীকে ধর্ষ’ণ চেষ্টার অভিযোগ। সিরাজগঞ্জে প্রেমের ফাঁদে ফেলে (পিএসআই) মোঃ আসাদ নামের এক পুলিশের বিরুদ্ধে স্কুলছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধ’র্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। সিরাজগঞ্জ পৌর এলাকার ১৫নং ওয়ার্ডের বাসীন্দা এসএসসি পরীক্ষার্থীর সাথে

প্রেমের সম্পর্ক তৈরী করে বিয়ের প্রলোভন দেখিয়ে গত (৩০ ডিসেম্বর) ধ’র্ষণের চেষ্টার ঘটনা ঘটে। অভিযোগ সুত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে ছবি ছদ্দ নামের এক আইডিতে পিএসআই মোঃ আসাদ তার নাম দিয়ে ফেসবুকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠিয়ে বন্ধুত্ব তৈরী করে। বন্ধুত্ব তৈরীর পর থেকে ছবি (ছদ্দ নাম)

ইনবক্সে বিভিন্নভাবে সক্ষতার তৈরী করে। দিনের পর দিন নানা অভিনয় করে সম্প্রতি সিরাজগঞ্জ শহরের হার্ড পয়েন্ট, চাইনা বাঁধসহ বিভিন্ন স্থানে দুই জন রিক্সা যোগে ঘোড়াঘুরি করেছে। এরই এক পর্যায়ে মোঃ আসাদ ছবি (ছদ্দ নাম) বিয়ের প্রলোভন দেখিয়ে নির্জন স্থানে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে।

এদিকে এই ঘটনাটি মেয়ের পরিবার জানতে পেরে (পিএসআই) মোঃ আসাদকে বিয়ের প্রস্তাব দিলে আসাদ নানা তালবাহানা করছে। এই বিষয়ে অভিযুক্ত (পিএসআই)

মোঃ আসাদ বলেন, আমি ব্যস্ত আছি পড়ে আপনাদের সাথে কথা বলছি। কোন বিষয়ে ফোন দিয়েছেন আমি বুঝতে পেরেছি। আমি

পুলিশ লাইনে আছি। বিকালে কথা বলবেন। এই ব্যাপারে সিরাজগঞ্জ পুলিশ লাইন এর আর আই-১ মো: মাহফুজুর রহমান জানান, বিষয়টি আমি জানতে পেরেছি। রাতে রোল কল ডাকা হয়েছে।

নিউজটি শেয়ারের অনুরোধ রইলো

এই বিভাগের আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯-২০২১ 'বিজয়ের বাংলা'
Developed by  Bijoyerbangla .Com
Translate to English »