1. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
বিয়ের লোভে স্বামী-সন্তান ছেড়ে ৯ মাস 'ধ,র্ষ ণের শিকার' - ২৪ ঘন্টাই খবর
শিরোনাম:
অসাধারণ পার্ফমেন্স করে আসামে যুবাদের হ্যাটট্রিক জয় মাত্র পাওয়াঃ খাইরুন নাহারের আত্মহ,ত্যার পর যে দাবি জানালেন কলেজছাত্র স্বামী যে কারণে এত বিতর্কের পরও সাকিবই বার বার বিসিবির ‘সেরা পছন্দ’! মাত্র পাওয়াঃ সেই শিক্ষিকার লা,শ উদ্ধারের পর কলেজছাত্র মামুন আটক একটু সিনিয়র হলেই জায়গা মেলে বাংলাদেশ দলে! এইমাত্র পাওয়াঃ হটাৎ ১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা নিয়ে আসলো বড় দুঃসংবাদ! ব্রেকিং নিউজঃ ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকার লা,শ উদ্ধার! মাত্র পাওয়াঃ দীর্ঘদিন পর দলে ফিরে যা বললেন সাব্বির ঝড় তুলে পুজারা বললেন, ‘এটিই আমার সেরা ওয়ানডে ইনিংস’ মাত্র পাওয়াঃ মিডল অর্ডার থেকে তুলে এনে একজনকে ওপেনিং করাতে চায় বিসিবি

বিয়ের লোভে স্বামী-সন্তান ছেড়ে ৯ মাস ‘ধ,র্ষ ণের শিকার’

  • আপডেট করা হয়েছে: শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১
  • ১০৭৮ বার পঠিত

সিলেটের বিশ্বনাথে পরকীয়া প্রেমে স্বামী-সন্তানের ঘর ছেড়ে ধ র্ষ ণ-নি র্যা ত নের শি কার হয়েছেন এক গৃহবধূ। অভিযোগ উঠেছে, বিয়ের প্রলোভন দেখিয়ে নগদ টাকা স্বর্ণালঙ্কারসহ ঐ গৃহবধূকে তুলে নিয়ে আটকে ধর্ষণ করেছে রাসেল আহমদ (২৮) নামের এক যুবক।

বুধবার রাতে অভিযুক্ত রাসেল আহমদকে গ্রেফতার করেছে পুলিশ। পরদিন বৃহস্পতিবার দুপুরে তাকে সিলেট কোর্টে প্রেরণ করা হয়েছে। অভিযুক্ত রাসেল আহমদ পুরান সিরাজপুর গ্রামের আব্দুল খালিকের ছেলে।

এর আগে বুধবারই নিজে বাদী হয়ে থানায় ধ র্ষ ণ মামলা দায়ের করেন এক সন্তানের জননী।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, বিয়ের প্রলোভন দেখিয়ে টাকা স্বর্ণালঙ্কারসহ ঐ গৃহবধূকে তুলে নিয়ে যায় রাসেল আহমদ (২৮)। বিয়ে না করেও একটানা ৯ মাস ঐ গৃহবধূকে ধর্ষণ করে অভিযুক্ত যুবক। একপর্যায়ে গর্ভবতী হয়ে পড়েন এই এক সন্তানের জননী। এছাড়াও মিজান ও মাসুম নামে তার দুই বন্ধুর সাথে সম্পর্ক না গড়ায় ঐ গৃহবধূকে নির্যাতনও করা হয়।

মামলার বিষয়টি নিশ্চিত করে বিশ্বনাথ থানার ওসি গাজী আতাউর রহমান বলেন, ভিকটিমকে পরীক্ষার জন্য সিলেট ওসমানী হাসপাতালের পাঠানো হয়েছে। আসামিকে গ্রেফতার করে আদলতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com