1. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
রাঙামাটিতে বিপুল পরিমাণ অস্ত্র ও আইস সহ ৭ উপজাতি সন্ত্রাসী গ্রেফতার - ২৪ ঘন্টাই খবর
শিরোনাম:
আজকেও হেরে যাবো ভেবেছিলেন: তামিম! মাত্র পাওয়াঃ হু হু করে বাড়েই চলেছে চালের দাম জেনেনিন শেষ আপডেট! ৩০০ করে হারার পর ২৫০ রান মনে হয় ২০০: তামিম অবিশ্বাস্য মনে হলেও সত্য, পথে পাওয়া ২ লাখ টাকা ফিরিয়ে দিলেন দিনমজুর, পরিচয় রাখতে চান গোপন এই মাত্র পাওয়াঃ প্রাইমারির শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা অ্যাকাউন্ট থেকে উধাও কিন্তু কেন? অবশেষে মাইলফলকের ম্যাচে হোয়াইটওয়াশের লজ্জা এড়াল টাইগাররা গরম খবরঃ সকল শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীদের জন্য নতুন নির্দেশনা জারি! শত চেষ্টার পর জয়ের দ্বারপ্রান্তে বাংলাদেশ জিনিসের দাম বাড়ায় কেউ তো মারা যায়নি:পরিকল্পনামন্ত্রী! একশ’র আগেই জিম্বাবুয়ের নয় উইকেট গুড়িয়ে দিলো বাংলাদেশ

রাঙামাটিতে বিপুল পরিমাণ অস্ত্র ও আইস সহ ৭ উপজাতি সন্ত্রাসী গ্রেফতার

  • আপডেট করা হয়েছে: শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১
  • ৬৬৯ বার পঠিত

বিজয়ের বাংলা: রাঙামাটির বরকল উপজেলাধীন ভারত সীমান্তবর্তী বড় হরিণাস্থ কর্ণফূলী নদীর পাড়ে গোপন সংবাদের ভিত্তিতে যৌথ অভিযান পরিচালনা করে উপজাতীয় পাংকুয়া সম্প্রদায়ের সাতজন সন্ত্রাসীকে অস্ত্র, ভারতীয় গুলি ও নিষিদ্ধ মাদক আইস’সহ আটক করার ঘটনায় বরকল থানায় দু’টি পৃথক মামলা দায়ের করা হচ্ছে।

বরকল সার্কেলের দায়িত্বে থাকা এএসপি মোঃ আব্দুল আউয়াল চৌধুরী জানান, বরকল থানা পুলিশ ও বিজিবি’র যৌথ অভিযানে আটককৃত সন্ত্রাসীদের কাছ থেকে আমরা অস্ত্র ও তাজা গুলিসহ প্রায় ৯৭০ গ্রাম আইস সদৃশ কোকেন জাতীয় মাদক উদ্ধার করেছি। এই ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে অবৈধ অস্ত্র ও মাদক রাখার অপরাধে পৃথক দুইটি মামলা দায়ের করা হচ্ছে। আপাতত আটককৃতরা সকলেই বরকল থানায় রয়েছে।

সার্কেল এএসপি আরও জানান, বুধবার বরকল থানাধীন বড়হরিণা বিজিবি ক্যাম্পের সামনে কর্ণফূলী নদীর পাড়ে বিজিবি ও বরকল থানা পুলিশের যৌথ চেকপোষ্টে তল্লাসী চালিয়ে (১) থানজৌয়াল পাংকুয়া(১৬), (২) হওয়াংপুইয়া পাংকুয়া(৩৮),(৩) আদি পাংকুয়া(১৬), (৪) লাললম পাংকুয়া(২৫), (৫) এলবিট পাংকুয়া(২০) এই পাঁচজনকে প্রাথমিকভাবে আটক করে এবং তাদেও দেহে তল্লাসী চালিয়ে পকেট থেকে পাশ্ববর্তি রাষ্ট্রের তৈরি ২০পিছ বন্দুকের গুলি, ৯৭০ গ্রাম কোকেন যা আইস সদৃশ, ০.২২ বোরের ১২টি গুলির খোসা, নোপালি ডিএমএস দুই জোড়া বিশেষ বুট ও তিন প্যাকেট টেষ্টিং সল্ট পাওয়া যায়।

এই ঘটনার পর আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ চালানো হয়। এসময় গ্রেফতারকৃত সন্ত্রাসীরা তাদের নির্দিষ্ট্য জায়গায় অস্ত্র মজুদ রাখার তথ্য দিলে তাদেরকে সাথে নিয়ে বিজিবি-পুলিশের সদস্যরা বৃহস্পতিবারা সারাদিনই অভিযান পরিচালনা করে।

এসময় বরকলের হালাম্বা এলাকায় গিয়ে আটককৃত থানজৌয়াল ও লাললম পাংকুয়ার নিজ বসতঘর হতে এবং তাদের অন্য দুই সহযোগি (৬) জৌরাম(২৩) ও লিয়ান্না পাংকুয়া(৫১) এর ঘর হতে মোট চারটি অস্ত্র উদ্ধার করে

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com