1. atikurrahman0.ar@gmail.com : MD : MD Atikurrahaman
  2. Mijankhan298@gmail.com : Mijankhan :
  3. mbbrimon@gmail.com : MBB Rimon : MBB Rimon
  4. shamimulislamtanvirrana@gmail.com : MD Tanvir Islam : MD Tanvir Islam
  5. shafiulislamtanzil@gmail.com : Safiul Islam Tanzil : Safiul Islam Tanzil
 

কুষ্টিয়ার সেই এসপিকে এবার হ’ত্যার হুমকি

  • প্রকাশিত: ০৬:০৬ pm | মঙ্গলবার ৫ জানুয়ারী, ২০২১
  • ২৭৯ বার পঠিত

বিজয়ের বাংলা:কুষ্টিয়ার সেই এসপিকে এবার হ’ত্যার হুমকি। কুষ্টিয়ার পুলিশ সুপার (এসপি) এসএম তানভীর আরাফাতকে হ’ত্যার হুমকি দেওয়ার অভিযোগে মামলা করেছে পুলিশ। জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি)

উপ-পরিদর্শক (এসআই) কায়েস মিয়া বাদী হয়ে ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইন ও ১৮৬০ সালের পেনাল কোডের ধারায় গত ৩১ ডিসেম্বর কুষ্টিয়া মডেল থানায় মামলাটি করেন। সোমবার (০৪ জানুয়ারি) সাংবাদিকদের এ তথ্য জানান মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক আশরাফুল আলম।

মামলা সূত্রে জানা যায়, গত বছরের ৫ ডিসেম্বর কুষ্টিয়া শহরের পাঁচ রাস্তার মোড়ে বঙ্গবন্ধুর নির্মাণাধীন ভাস্কর্য ভাঙচুর করা হয়। এই ঘটনায় কয়েকজনকে গ্রেফতার করে পুলিশ। এর রেশ কাটতে না কাটতেই ১৭ ডিসেম্বর জেলার কুমারখালী উপজেলায় বাঘা যতীনের ভাস্কর্য ভাঙচুরের ঘটনা ঘটে। দ্রুততম

সময়ের মধ্যে পুলিশ আসামিদের গ্রেফতার করে কারাগারে পাঠায়। এইসব ঘটনার প্রতিবাদে ২১ ডিসেম্বর কুমারখালীর কয়া মহাবিদ্যালয়ে নাগরিক পরিষদের ব্যানারে আয়োজিত সভায় বক্তব্য রাখেন এসপি তানভীর আরাফাত।

বক্তৃতায় তিনি হাত ভেঙ্গে দেওয়াসহ আরো বিভিন্ন হুমকি দিয়েছেন বলে অভিযোগ রয়েছে। এতে কেউ কেউ তাকে হ’ত্যার হুমকি দিচ্ছে বলে অভিযোগ করা হয়।

এজাহারে ফেসবুকের এমন ১৭টি এবং একটি ইউটিউব চ্যানেলের আইডি উল্লেখ করা হয়েছে।

নিউজটি শেয়ারের অনুরোধ রইলো

এই বিভাগের আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯-২০২১ 'বিজয়ের বাংলা'
Developed by  Bijoyerbangla .Com
Translate to English »