1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
A দিয়ে শুরু নামের মানুষরা যেমন হয় - ২৪ ঘন্টাই খবর

A দিয়ে শুরু নামের মানুষরা যেমন হয়

  • আপডেট করা হয়েছে: বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩
  • ১৩০ বার পঠিত

একেক ব্যক্তির নাম শুরু হয় একেক অক্ষর দিয়ে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, কোনো ব্যক্তির নামের প্রথম অক্ষর থেকেই তার ব্যক্তিত্ব এবং প্রকৃতি সম্পর্কে সঠিক তথ্য জানা যায়। নামের প্রথম অক্ষর ব্যক্তির স্বভাব ও গুণাবলী প্রকাশ করে।

ভোপালের জ্যোতিষী এবং বাস্তু পরামর্শক পণ্ডিত হিতেন্দ্র কুমার শর্মা ইংরেজি অক্ষর A দিয়ে শুরু হওয়া ব্যক্তিদের প্রকৃতি এবং ব্যক্তিত্ব সম্পর্কে বিস্তারিত তথ্য জানিয়েছেন। চলুন জেনে নেওয়া যাক A দিয়ে শুরু নামের মানুষরা কেমন হয়?

A দিয়ে যাদের নাম শুরু তারা মানসিকভাবে শক্তিশালী হন। এই ব্যক্তিরা প্রতিকূল পরিস্থিতিতেও আতঙ্কিত হন না। তারা জানেন, কীভাবে যেকোনো ধরণের পরিস্থিতির সমাধান পেতে হয়। এই অক্ষর দিয়ে যাদের নাম শুরু হয়, তারা পরিশ্রমী ও ধৈর্যশীল হন।

নামের শুরুতে যাদের এই অক্ষর রয়েছে তারা সহজে মেজাজ হারান না। তাদের মধ্যে অসাধারণ আত্মবিশ্বাস থাকে। এই ব্যক্তিরা তাদের নিজেরমতো জীবনযাপন করতে পছন্দ করেন। কর্মজীবনে এরা ব্যবসায়ী, উদ্যোক্তা, শিক্ষক, গবেষক বা নেতৃত্বের কাজগুলি আরও ভাল উপায়ে করেন। জন্ম থেকেই তাদের নেতৃত্বের গুণ রয়েছে।

A অক্ষর দিয়ে নামের শুরু হওয়া ব্যক্তিরা বুদ্ধিমান ও স্মার্ট হয়ে থাকেন। তাদের সেন্স অফ হিউমারও ভালো থাকে। এই ব্যক্তিরা ব্যবহারিক মানসিকতার হয়ে থাকেন। এদের বেশিরভাগ সিদ্ধান্তই সঠিক বলে প্রমাণিত হয়।

এই মানুষগুলো কম রোমান্টিক হয়ে থাকে। তারা গুরুতর সম্পর্ক পছন্দ করেন এবং যাকে ভালবাসেন, তাকে খুশি রাখার চেষ্টা করেন। প্রেম দেখাতে এরা স্বাচ্ছন্দ্যবোধ করেন না। বরং গোপনে ভালোবাসা প্রকাশে স্বস্তি পান।

পরিস্থিতির সঙ্গে নিজেকে সহজে মানিয়ে নিতে পারেন এরা। জ্যোতিষশাস্ত্র অনুসারে, সাধারণত তারা কোনো কিছুতে দ্রুত উদ্যোগ নেন না। A দিয়ে শুরু নামের ব্যক্তিরা দৃঢ় সংকল্পবদ্ধ হন। প্রতিকূল পরিস্থিতিতেও সহজেই মানিয়ে নিতে পারেন তারা।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com