1. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney4[email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
ভারতের চিড়িয়াখানা থেকে পালিয়েছে চিতাবাঘ, শহরজুড়ে আতংক - ২৪ ঘন্টাই খবর
শিরোনাম:
সুখবরঃ ওমরা পালনকারীদের জন্য সুখবর দিলো সৌদি সরকার এমবাপ্পে করলেন পেনাল্টি মিস, জোড়া গোল করে পিএসজিকে জেতালেন নেইমার মাত্র ১৬ বছরের প্রেমিকের সঙ্গে ১৯ বছরের প্রেমিকার বিয়ে প্রকাশ হয়ে গেল বাসযোগ্য শহরের তালিকায় যততম ঢাকা হতাৎ করে আইপিএল দলের মালিকের বিরুদ্ধে রস টেইলরের বিস্ফোরক অভিযোগ শাকিব ছাড়া কোন গতি নেই, বুঝিয়ে দিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড! এইমাত্র পাওয়াঃ এইচএসসি পরীক্ষার্থীদের জন্য আসলো বিশাল সুখবর! চাঞ্চল্যকরঃ টিকটক করতে সেতু থেকে লাফ দিয়ে যুবক নিখোঁজ এইমাত্র পাওয়াঃ বৈঠক শেষে ফুরফুরে মেজাজে ‘ফ্লাইং কিস’ দিয়ে রহস্যজনক বার্তা দিলেন সাকিব ব্রেকিং নিউজঃ ডিপ্লোমা কোর্স ৪ থেকে ৩ বছর হওয়া নিয়ে শিক্ষা মুন্ত্রি দীপু মনির বক্তব্য!

ভারতের চিড়িয়াখানা থেকে পালিয়েছে চিতাবাঘ, শহরজুড়ে আতংক

  • আপডেট করা হয়েছে: বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
  • ৩৪৭ বার পঠিত

[contact-form][contact-field label=”Name” type=”name” required=”true” /][contact-field label=”Email” type=”email” required=”true” /][contact-field label=”Website” type=”url” /][contact-field label=”Message” type=”textarea” /][/contact-form]বিজয়ের বাংলা: ভারতের চিড়িয়াখানা থেকে পালিয়েছে একটি চিতাবাঘ। বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকে ওই চিতাবাঘটিকে খুঁজে পাওয়া যাচ্ছে না। এ নিয়ে আতংক তৈরি হয়েছে। দেশটির ঝাড়গ্রাম ‘মিনি জু’ পালিয়ে যায় একটি চিতাবাঘ!

বন অধিদফতর ও পুলিশের বরাত দিয়ে আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়েছে, ঝাড়গ্রাম এবং আশপাশের বাসিন্দারা আতঙ্কিত হয়ে পড়েছেন। অন্ধকারের মধ্যেই ‘মিনি জু’ এবং আশপাশের এলাকায় তল্লাশি শুরু করেছেন বনকর্মীরা।

মাইক-প্রচার করে ঝাড়গ্রাম শহরের পার্শ্ববর্তী এলাকার বাসিন্দাদেরও সতর্কবার্তা জানিয়েছে প্রশাসন।

মাইকে ঘোষণা দেওয়া হচ্ছে, ‘ডিয়ার পার্ক (মিনি জু) খাঁচা থেকে একটি চিতাবাঘ পালিয়ে গিয়েছে। সর্তক থাকুন সাবধানে থাকুন। যদি ওই ধরনের কোনও জন্তু দেখতে পান তাহলে ঝাড়গ্রাম থানায় বা বন দফতরে খবর দিন।’

সতর্কবার্তা জারি করা হয়েছে ঝাড়গ্রাম লাগোয়া পশ্চিম মেদিনীপুরের ধেড়ুয়াতেও।

রাজ্যের প্রধান মুখ্য বনপাল (বন্যপ্রাণ) দেবল রায় বলেন, ‘ঝাড়গ্রাম ‘মিনি জু’র বাসিন্দা দু’টি চিতাবাঘের মধ্যে একটি বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৫টা নাগাদ খাঁচা থেকে পালিয়ে যায়। এই খাঁচার জালে কিছু মেরামতির কাজ হচ্ছিল। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, মেরামতিতে ত্রুটির কারণে কিছুটা ফাঁক থেকে গিয়েছিল। সেখান থেকেই চিতাবাঘটি পালিয়ে যায়। তার সন্ধানে এলাকায় তল্লাশি চালাচ্ছেন বন দফতরের আধিকারিক এবং কর্মীরা।’

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com