1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
৮০ হাজার টাকা বেতনে নতুন চাকরিতে যোগ দিচ্ছেন দুদকের সেই শরীফ - ২৪ ঘন্টাই খবর

৮০ হাজার টাকা বেতনে নতুন চাকরিতে যোগ দিচ্ছেন দুদকের সেই শরীফ

  • আপডেট করা হয়েছে: বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২
  • ২০৬ বার পঠিত

অবশেষে নতুন চাকরিতে যোগ দিচ্ছেন দুর্নীতি দমন কমিশনের (দুদক) চাকরি হারানো সেই কর্মকর্তা উপসহকারী পরিচালক (ডিএডি) শরীফ উদ্দিন। পশু চিকিৎসার একটি বেসরকারি প্রতিষ্ঠানে যোগ দিচ্ছেন তিনি।

শরীফ জানান, একটি ভেটেরিনারি প্রতিষ্ঠানে হেড অফ টেকনিক্যাল সার্ভিস কর্মকর্তা হিসেবে যোগদান করছেন। প্রতিষ্ঠানটির ঢাকা ও চট্টগ্রামে অফিস রয়েছে বলে জানা গেছে। সেখানে তার বেতন হবে প্রায় ৮০ হাজার টাকা।

তিনি বলেন, ‘চাকরির অফার আসে একটি ভেটেরিনারি মেডিসিন উৎপাদনকারী প্রতিষ্ঠানেরও। যেহেতু আমি ভেটেরিনারি চিকিৎসক। এ প্রতিষ্ঠানে যোগ দিলে আমার পুরোনো পেশায় ফেরার সুযোগ তৈরি হয়। এজন্য আমি ভেটেরিনারি ওষুধ কোম্পানিতে জয়েন করার সিদ্ধান্ত নিয়েছি।’

যেসব প্রতিষ্ঠান চাকরির অফার দিয়েছে তাদের প্রতি কৃতজ্ঞতা জানান শরীফ উদ্দিন। তিনি বলেন, বড় বড় ওই সব পদে যোগ দিতে পারছি না বলে দুঃখ প্রকাশ করছি। আমার ওইরকম উচ্চাকাঙ্ক্ষা নাই। ওই সব অফার ফিরিয়ে দিয়েছি। কারণ তা নাহলে সমাজের সেবায় নিজেকে নিয়োজিত করতে পারব না।

শরীফ উদ্দিন ২০১১ সালে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে ভেটেরিনারি মেডিসিন নিয়ে পড়ালেখা করেন। ২০১৪ সালে দুদকে যোগ দেয়ার আগে তিনি চার বছর ধরে বিভিন্ন ফিড কোম্পানিতে চাকরি করেছিলেন। চলতি বছরের ১৬ ফেব্রুয়ারি দুর্নীতি দমন কমিশন (সার্ভেন্টস) সার্ভিস রুলস-২০০৮ এর ৫৪ (২) ধারায় শরীফকে বরখাস্ত করে দুদক।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com