1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  3. msthoney406@gmail.com : Md Rayhan : Md Rayhan
৩৫ টা মেয়ের সঙ্গে সম্পর্ক ৪০তম বিসিএসের এএসপি' পরিচয়ে - Online newspaper in Bangladesh
শিরোনাম:
ধর্ষকদের প্রকাশ্যে শাস্তির দাবি এসপি মাহিরার হৃদয়বিদারক দৃশ্যঃ সন্তানকে ডুবতে দেখে ঝাঁপ দিলেন মা, বাঁচল না কেউই কন্যাসন্তান বলে মুখে বালিশ চাপা দিয়ে মেরে ফেললো মা স্কুল শিক্ষার্থীদের টিকা নিয়ে সুখবর দিলেন স্বাস্থ্যমন্ত্রী শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাসের সংখ্যা বাড়ানো নিয়ে নতুন সির্ধান্ত জানালেন: শিক্ষামন্ত্রী তলিয়ে গেছে বহু আলু-বাদাম ক্ষেত, ডুবেছে পুকুর মাত্র পাওয়াঃ গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষায় নতুন নিয়ম প্রকাশ! আরিয়ানের খাবার পাঠানো নিয়ে জেল কর্তৃপক্ষকে অনুরোধ শাহরুখের কমতে শুরু করেছে পেঁয়াজের দাম নিজের মেয়ের গলায় ব্লেড ধরে হিংস্র রূপ নেন বাবা,মা এসে দেখেন মেয়ে রক্তাক্ত!

৩৫ টা মেয়ের সঙ্গে সম্পর্ক ৪০তম বিসিএসের এএসপি’ পরিচয়ে

  • আপডেট করা হয়েছে: বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১
  • ১৬৭ বার পঠিত

বিজয়ের বাংলা: ময়মনসিংহের ফুলপুরে ৪০তম বিসিএসের ভুয়া এএসপি পরিচয়ে বিয়ের প্রস্তাব নিয়ে আসা সোলাইমান কবির (৩৫) নামে এক যুবককে জনতা আটক করে পুলিশে দিয়েছেন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে উপজেলার রূপসী গ্রামে। এএসপি পরিচয়ে ওই যুবক ৩৫-৪০ জন মেয়ের সঙ্গে সম্পর্ক করেছে বলে জানায় পুলিশ।

জানা যায়, উপজেলার রূপসী গ্রামের অনার্স ফাইনাল ইয়ারের এক ছাত্রীর সঙ্গে শেরপুর জেলার ঝিনাইগাতি উপজেলার কুচনিপাড়া গ্রামের শাহজাহানের পুত্র প্রতারক সোলাইমান কবিরের ফেসবুকে পরিচয় হয়।

সোলাইমান কবির নিজেকে ৪০তম বিসিএসের একজন এএসপি পরিচয় দিয়ে বিয়ের প্রস্তাব দিলে ওই ছাত্রী পরিবারের সঙ্গে কথা বলতে বলেন।

প্রতারক সোলাইমান কবির বিয়ের প্রস্তাব নিয়ে রূপসী গ্রামের ওই ছাত্রীর বাড়িতে এলে পরিবারের লোকজনের সন্দেহ হওয়ায় আটক করে পুলিশে খবর দেন। পুলিশ তার কাছ থেকে সরকারি বুট, মোবাইল ও মানিব্যাগ উদ্ধারসহ মঙ্গলবার মামলা করে পরদিন আদালতে প্রেরণ করেছেন।

ফুলপুর থানার ওসি মো. আব্দুল্লাহ আল মামুন জানান, সে আমাদেরও ফাঁকি দিয়ে বাঁচার চেষ্টা করেছে। ভুয়াভাবে এএসপির পরিচয়ে কমপক্ষে ৩৫-৪০ জন মেয়ের সঙ্গে সম্পর্ক রেখেছে। তাদেরও সতর্ক করে বাঁচানোর চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2021
Site Developed By Bijoyerbangla.com