1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
২৫ বছর পর শ্বশুর বাড়ি এসে লাশ হলেন জামাই - Online newspaper in Bangladesh

২৫ বছর পর শ্বশুর বাড়ি এসে লাশ হলেন জামাই

  • আপডেট করা হয়েছে: মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ২১৭ বার পঠিত

বিজয়ের বাংলা: মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলায় বিচ্ছেদের প্রায় ২৫ বছর পর শ্বশুর বাড়ি এসে লাশ হলেন ফরজান খান (৬০) নামের এক বৃদ্ধ। নিহত ফরজান খান কুলাউড়া উপজেলার টিলাগাও ইউনিয়নের বিজলি গ্রামের মৃত রাশিদ খানের পুত্র। আজ সোমবার (২৭ সেপ্টেম্বর) সকালে উপজেলার টিলাগড় গ্রামের শ্বশুর বাড়ির পিছনের সবজি ক্ষেত থেকে তার রক্তাক্ত মরদেহ উদ্ধার করে কমলগঞ্জ থানা পুলিশ।

জানা যায়, কুলাউড়া থানার বিজলি গ্রামের মৃত রশিদ খান এর ছেলে ফরজান খান প্রায় ৩০ বছর পূর্বে বিয়ে করেন কমলগঞ্জের পতনঊষার ইউনিয়নের টিলাগড় গ্রামের ছমসুন বেগমকে। বিয়ের পর স্ত্রী ছমসুন জানতে পারেন তার স্বামী নানা অপরাধে জড়িতে। এ নিয়ে সংসার জীবনের কলহের জেরে বিয়ের ৫ বছর এর মাথায় সংসার জীবনের বিচ্ছেদ ঘটে।

তাদের সংসারে তিন সন্তান ছিল। সংসার জীবনের বিচ্ছেদের পর তিন সন্তান নিয়ে বাপের ঘরে ফিরেন ছমসুন। সংসার বিচ্ছেদের পর ফরজান দ্বিতীয় বিয়ে করেন কমলগঞ্জের আদমপুর ইউনিয়নের ছনগাঁও গ্রামে। এরপর প্রায় সময় সন্তানদের দেখতে প্রথম স্ত্রীর বাড়িতে আসতেন ফরজান।

প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে রোববার দিবাগত রাতের কোন এক সময় তিনি শ্বশুর বাড়ি আসার পর তাকে মেরে বাড়ির পিচনের ফসলি ক্ষেতের জমিতে তার লাশ ফেলে দেয়া হয়। তার মরদেহের পাশে একটি কাচি, কাপড়ের একটি বেগ ও মোবাইল ফোন পাওয়া গেছে।

ঘটনার খবর পেয়ে কমলগঞ্জ থানার ওসি ইয়ারদৌস হাসান এর নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌছে লাশের সুরতহাল তৈরি করে লাশ উদ্ধার করে ময়লা তদন্তের জন্য মরদেহ মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ এর জন্য তার প্রথম সংসারের দুই ছেলেকে আটক করে জিজ্ঞাসা করছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2021
Site Developed By Bijoyerbangla.com