1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
হেলমেট নেই, জোরে স্কুটার চালিয়ে তাড়া খেলেন অজয়! - ২৪ ঘন্টাই খবর

হেলমেট নেই, জোরে স্কুটার চালিয়ে তাড়া খেলেন অজয়!

  • আপডেট করা হয়েছে: রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২
  • ২০১ বার পঠিত

জোরে স্কুটার চালিয়ে যাচ্ছেন বলিউড অভিনেতা অজয় দেবগান। স্কুটারের হেডলাইট জ্বললেও মাথায় হেলমেট নেই অভিনেতার। চোখে কালো ফ্রেমের চশমা। পরনে বাহারি শার্ট আর কালো প্যান্ট। স্কুটারের পিছনের সিটে সওয়ারি আর এক ব্যক্তির পরনে টকটকে লাল টি-শার্ট। গলায় জড়ানো সাদা উত্তরীয়। মাথায় টুপি। ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে সেই দৃশ্য।

ব্যাপার কী? দেখা যায়, অজয়কে দেখে হইহই করে তার স্কুটারের পিছু নিয়েছেন এক দল। মোবাইলে ভিডিও করতে ব্যস্ত হয়ে পড়লেন অনেকেই। তবে বিষয় বুঝতে পেরেই অজয়ের পথ ছেড়ে দেন সবাই। চিৎকার করে বাকিদের বলেন সরে যেতে।

আসলে, শুটিং চলছিল অজয়ের পরবর্তী ছবির। ‘দৃশ্যম ২’-এর সাফল্যের পরও এক মুহূর্ত নষ্ট করার জো নেই অভিনেতার। আসছে ‘ভোলা’। দীর্ঘ ১০ বছর জেল থেকে ছাড়া পেয়ে ঘরে ফিরছে সেই চরিত্র। ছোট্ট মেয়ে কত বড় হল এত দিনে? তাকে দেখার অপেক্ষা।

২০২৩ সালে মুক্তি পাবে সেই ছবি। অজয় পরিচালিত চতুর্থ ছবি হতে চলেছে এটিই। স্কুটার চালানোর ভিডিও পোস্ট করে অজয় লিখেছেন, “ভাল ব্যাপার যখন লোকে ঠিক কারণে আপনাকে তাড়া করেন। আমি তাদের কাছে কৃতজ্ঞ। কিন্তু যখনই বাইক চালান না কেন, হেলমেট পরতে ভুলবেন না। আমি পরিনি, কারণ এটা শুটিংয়ের দৃশ্য ছিল।”

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com