1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  3. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
হৃদয়বিদারক ঘটনাঃ পৃথিবীর আলো দেখা একসাথে, প্রদীপ নিভেও গেল একসাথে - Online newspaper in Bangladesh

হৃদয়বিদারক ঘটনাঃ পৃথিবীর আলো দেখা একসাথে, প্রদীপ নিভেও গেল একসাথে

  • আপডেট করা হয়েছে: সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
  • ৫৫৯ বার পঠিত

চাঁদপুরের ফরিদগঞ্জের আলোনিয়া গ্রামে পুকুরের পানিতে ডুবে যমজ দুই ভাইয়ের মৃত্যু হয়। তাদের মৃত্যুতে পরিবার ও এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। সোমবার (১৫ নভেম্বর) দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে। hযমজ দুই ভাই আবদুল্লাহ ও আবদুর রহমান উপজেলার আলোনিয়া গ্রামের জসিম উদ্দিনের ছেলে।

স্থানীয়রা আরটিভি নিউজকে জানিয়েছেন, একই সঙ্গে পৃথিবীর আলো দেখেছিল তিন বছর বয়সী আবদুল্লাহ ও আবদুর রহমান। দুজনের একসঙ্গে বেড়ে ওঠা। কিন্তু তাদের সেই জীবনপ্রদীপ যে আবার একসঙ্গে নিভে যাবে, সেটা ভেবেই বাকরুদ্ধ তাদের পরিবার। যমজ দুই ভাইয়ের বাবা জসিম উদ্দিন আরটিভি নিউজকে বলেন,

সকাল থেকে তার দুই ছেলে বাড়ির উঠানে খেলাধুলা করছিল। কিছু সময় পর পরিবারের লোকজন তাদের না দেখে খুঁজতে বের হয়। কিন্তু আর খুঁজে পায়নি। পরে বাড়ির পাশে পুকুরের পানিতে তাদের ভাসতে দেখে পরিবারের সদস্যরা। তখন বাড়ির অন্যদের সহযোগিতায় দ্রুত উদ্ধার করে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

সেখানে কর্তব্যরত চিকিৎসক তারা দুজনই মারা গেছে বলে জানান। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আশরাফ চৌধুরী বলেন, যমজ দুই শিশু হাসপাতালে আনার আগেই মারা গেছে। পানিতে দীর্ঘসময় ডুবে থাকার কারণে শ্বাস

বন্ধ হয়ে মৃত্যু হয়। ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদ হোসেন সংবাদমাধ্যমকে বলেন, পানিতে ডুবে যমজ দুই শিশুর মৃত্যুর ঘটনাটি আমাদের জানা নেই। এ বিষয়ে কেউ অভিযোগ করেনি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2021
Site Developed By Bijoyerbangla.com