1. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
হাসি ফুটলো সেই ‘অ্যাংরি ফ্যান’-এর মুখে! - ২৪ ঘন্টাই খবর
শিরোনাম:
এইমাত্র পাওয়াঃ পিছিয়ে গেলো এশিয়া কাপের দল ঘোষনা, দিনক্ষন জানিয়ে দিলেন পাপন সতর্কবার্তাঃ ১০ অঞ্চলে ৮০ কি.মি. বেগে ঝড়ের আভাস, নদীবন্দরে সতর্ক সংকেত অবিশ্বাস্যঃ ফ্রাঞ্চাইজি ক্রিকেটের জন্য ১৩৯ বছরের ইতিহাস বদলাচ্ছে ইংল্যান্ড এইমাত্র পাওয়াঃ এশিয়া কাপের স্কোয়াডে নেই লিটন, সোহান ও ইয়াসির এইমাত্র পাওয়াঃ সাত কলেজের ভর্তি পরীক্ষা শুরু কাল এবার আশরাফুলের রেকর্ড ভেঙ্গে নতুন রেকর্ড গড়লেন মুশফিকুর রহিম মাত্র পাওয়াঃ এবার দারুণ সুখবর পেলেন ইন্জুরিতে থাকা লিটন দাস এইমাত্র পাওয়াঃ সপ্তাহে এক দিন এলাকাভিত্তিক শিল্পকারখানা বন্ধ, প্রজ্ঞাপন জারি ব্রেকিং নিউজঃ সাবেক ভিপি নুরকে ৭ দিনের মধ্যে আদালতের জরুরি নির্দেশ! জিম্বাবুয়ের বিপক্ষে বিপর্যয়ের কারণ, নতুন ক্রাইসিসম্যানের আবির্ভাব

হাসি ফুটলো সেই ‘অ্যাংরি ফ্যান’-এর মুখে!

  • আপডেট করা হয়েছে: মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১
  • ১৬৫ বার পঠিত

২০১৯ বিশ্বকাপে অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচে পাকিস্তানি খেলোয়াড় আসিফ আলী ওয়ার্নারের ক্যাচ ফেলার পর ঠিক কেমন পোজে দাঁড়িয়েছিলেন তিনি, তা দেখেছে গোটা বিশ্ব। সেদিন কি অস্ফুটস্বরে তিনি গেয়ে উঠেছিলেন বলিউডের ‘গলি বয়’ সিনেমার গান, “আপনা টাইম আয়েগা?”

গান গেয়ে থাকুন বা না-ই থাকুন, দিন কিন্তু ঠিকই ফিরলো তার। বিশ্বকাপ ইতিহাসে প্রথমবারের মতো পাকিস্তান চিরপ্রতিদ্বন্দ্বী ভারতকে হারালো, তাও কিনা ১০ উইকেটের বিশাল ব্যবধানে। স্বাভাবিকভাবেই খুশি বাঁধ না মানারই কথা সেই পাকিস্তানি ফ্যান সারিম আকতারের।

‘গোমড়ামুখ’-এর সমার্থকই হয়ে গিয়েছিলেন তিনি। এমনকি ইংরেজিতে একটি শব্দ আছে ‘Glare’, যার অর্থ রাগে গজগজ করতে করতে তাকিয়ে থাকা। এক ভোকাবুলারির বইতে সেই শব্দের পরিচিতিতে যুক্ত করা হয়েছিল তার ছবি।

সেই সারিম আকতারই হাসলেন, তাও আয়োজন করে! সে ছবি আবার নিজ থেকেই পোস্ট করলেন টুইটারে।

পাকিস্তানের করাচিতে জন্ম ও পড়াশোনা। এখন থাকছেন যুক্তরাজ্যে। নিজেকে বরাবর লাজুক ও ‘নয়টা-পাঁচটা’ অফিস করা ছাপোষা মানুষই বলেন তিনি। কিন্তু এই মৃদুভাষী লাজুক মানুষটিই কিন্তু হংকং-এ বিশ্বের একমাত্র ‘মিম জাদুঘরে’ স্থান পেয়েছেন। না, তার হাসির জন্য নয়, অবশ্যই সেই গোমড়া মুখের জন্য!

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com