1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
স্বামীকে নিয়ে ওমরায় নায়িকা পূর্ণিমা - ২৪ ঘন্টাই খবর

স্বামীকে নিয়ে ওমরায় নায়িকা পূর্ণিমা

  • আপডেট করা হয়েছে: শনিবার, ২৬ নভেম্বর, ২০২২
  • ২০৩ বার পঠিত

ওমরাহ করতে গেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। গত বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সৌদি আরবের উদ্দেশে ঢাকা ছাড়েন এই তারকা। তার সঙ্গে রয়েছেন স্বামী

আশফাকুর রহমান রবিন ও মেয়ে আরশিয়া উমাইজা। বর্তমানে স্বামী-কন্যাসহ মদিনায় আছেন পূর্ণিমা। এরপর যাবেন মক্কায়। সেখানই ওমরার আনুষ্ঠানিকতা সম্পন্ন করবেন তারা।

ওমরায় যাওয়ার ছবি নিজের ফেসবুকে প্রকাশ করে বিষয়টি নিশ্চিত করেছেন পূর্ণিমার স্বামী আশফাকুর রহমান রবিন। একটি ছবিতে দেখা যাচ্ছে বোরকা-হিজাব পরে

মদিনায় স্বামীর হাত ধরে দাঁড়িয়ে আছেন পূর্ণিমা। এছাড়া পূর্ণিমার একটি সেলফিতে দেখা গেছে স্বামী ও কন্যাকে। এছাড়া ফেসবুক স্টোরিতে পূর্ণিমাও মদিনার ছবি দিয়েছেন।

সৌদি যাওয়ার আগে সবশেষ ছটকু আহমেদ পরিচালিত ‘আহারে জীবন’ সিনেমার শুটিং করেছেন পূর্ণিমা। সরকারি অনুদানের এই সিনেমার তার সঙ্গে আরও অভিনয় করেছেন ফেরদৌস, জয় চৌধুরী, মৌমিতা সূচরিতা, অরুণা বিশ্বাস, শাহানুর, মিশা সওদাগরসহ অনেক।

উল্লেখ্য, দীর্ঘদিনের প্রেমের সম্পর্কের পর গত ২৭ মে আশফাকুর রহমান রবিবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন পূর্ণিমা। তবে খবরটি তিনি প্রকাশ্যে আনেন ২১ জুলাই। রবিন একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত। বর্তমানে সুখেই কাটছে এই দম্পতির জীবন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com