1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
স্ত্রীর বিরুদ্ধে আরজে কিবরিয়ার জিডি - ২৪ ঘন্টাই খবর

স্ত্রীর বিরুদ্ধে আরজে কিবরিয়ার জিডি

  • আপডেট করা হয়েছে: বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০২৩
  • ৯৮ বার পঠিত

পরিবার নিয়ে কক্সবাজার বেড়াতে গিয়ে স্ত্রীর সাথে ঝামেলা হওয়ায় নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়রি (জিডি) করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে জনপ্রিয় রেডিও জকি (আরজে) কিবরিয়া। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) দুপুরে কক্সবাজার সদর মডেল থানায় এসে তিনি এ জিডি করেন বলে জানিয়েছেন কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম।

জিডিতে উল্লেখ করা হয়েছে, পারিবারিক বিষয় নিয়ে বাড়াবাড়ির জের ধরে তার স্ত্রী আত্মহত্যা ও সন্তানদের মেরে ফেলার হুমকি দেয়ায় কিবরিয়া ভবিষ্যত নিরাপত্তার স্বার্থে বিষয়টি থানাকে অবহিত করেছেন।

বিশেষ সূত্রে জানা যায়, আরজে কিবরিয়া স্ত্রী-সন্তানসহ ৫-৭ জনের একটি পারিবারিক বহর নিয়ে বুধবার কক্সবাজার বেড়াতে এসে সৈকত তীরের একটি তারকা মানের হোটেলে উঠেন। সেখানেই বৃহস্পতিবার সকালের কোন এক সময় স্বামী-স্ত্রীর মাঝে পারিবারিক কলহ নিয়ে তর্কাতর্কি হয়। এসময় সন্তানদের মেরে স্ত্রী আত্মহত্যার হুমকি দিলে আরজে কিবরিয়া জাতীয় জরুরী সেবা ৯৯৯-এ কল দেন। কল পেয়ে কক্সবাজার সদর থানার একটি টিম হোটেলে গিয়ে সমস্যা সমাধানের চেষ্টা চালান। এবং নিরাপত্তার স্বার্থে আরজে কিবরিয়াকে জিডি করার পরামর্শ দেন।

৯৯৯-এ কর পেয়ে ঘটনাস্থলে যাওয়া কক্সবাজার সদর থানার এসআই ইফতেখার বলেন, বৃহস্পতিবার বেলা ১টার দিকে আরজে কিবরিয়া নামের একজনের কল পেয়ে কলাতলী এলাকার সৈকত তীরের একটি তারকা হোটেলে যাই। পারিবারিক কলহে স্বামী-স্ত্রীর মাঝে তর্কাতর্কির বিষয়টি মিটমাট করার চেষ্টা করা হয়। এরপরও ভবিষ্যত প্রয়োজনে স্বামী আরজে কিবরিয়া একটি জিডি করতে চাইলে তাকে সহযোগিতা করা হয়েছে। তারা এখনো হোটেলে আছেন। শুক্রবার তারা স্বপরিবারে কক্সবাজার ত্যাগ করার কথা রয়েছে।

কক্সবাজার সদর মডেল থানার ওসি মো. রফিকুল ইসলাম তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন,পারিবারিক বিষয়ে স্বামী-স্ত্রীর মাঝে তর্কাতর্কি হয়েছে। নিরাপত্তার স্বার্থে স্বামী কিবরিয়া জিডি করেছেন।

তবে, এ বিষয়ে আরজে কিবরিয়া কিংবা তার স্ত্রীর কোন বক্তব্য পাওয়া সম্ভব হয়নি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com