1. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
সেই ৩ বান্ধবীকে উদ্ধার করেছে র‌্যাব - ২৪ ঘন্টাই খবর
শিরোনাম:
সবাকে পিছনে ফেলে পাকিস্তানের তৃতীয় সর্বোচ্চ বেসামরিক পুরস্কার পাচ্ছেন বাবর এশিয়া কাপে আফগানদের বিপক্ষে মাঠে নামছে টাইগাররা, দেখুন সময়সূচি! দারুণ খবরঃ মালদ্বীপের হেড কোচ হিসেবে নিযুক্ত হলেন বাংলাদেশের সাবেক তারকা ক্রিকেটার! আলোচিত খবরঃ শোক দিবসে বিদ্যালয়ে বাজানো হচ্ছে হিন্দি গান! এবার পলিথিন কারখানার আগুন ছড়িয়ে পড়ছে আশপাশে, নিয়ন্ত্রণে ১০ ইউনিট প্রকাশ হলো এশিয়া কাপে ওপেনিংয়ে দেখা যেতে পারে আফিফ হোসেন অথবা সাকিব আল হাসানকে ব্রেকিং নিউজঃ চকবাজারে পলিথিন কারখানায় লেগেছে কলিজা ফাটানো ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ৮ ইউনিট কারও সহানুভূতি নয়, আমি আবারও উড়বো নিজের কনফিডেন্স দিয়ে বললেন মুনিম মাত্র প্রকাশঃ এশিয়া কাপে স্ট্যান্ডবাই ক্রিকেটার হিসেবে রয়েছেন সৌম্য সরকার আচমকা চূড়ান্ত হলো নারীদের আইপিএলের দিনক্ষণ

সেই ৩ বান্ধবীকে উদ্ধার করেছে র‌্যাব

  • আপডেট করা হয়েছে: বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
  • ২০৭ বার পঠিত

বিজয়ের বাংলা: বাসা থেকে টাকা, স্বর্ণালঙ্কার ও শিক্ষাসনদ নিয়ে উধাও হওয়া রাজধানীর পল্লবীর কলেজপড়ুয়া সেই তিন বান্ধবীকে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

উদ্ধার হওয়া তিনজন হলেন— কাজী দিলখুশ জান্নাত নিসা, কানিজ ফাতেমা ও স্নেহা আক্তার। তারা সবাই দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী।

এর মধ্যে নিসা মিরপুর গার্লস আইডিয়াল ল্যাবরেটরি ইনস্টিটিউট, স্নেহা পল্লবী ডিগ্রি কলেজ ও কানিজ দুয়ারিপাড়া কলেজের শিক্ষার্থী।

বুধবার বিকালে পল্লবী থানার এসআই সজীব খান যুগান্তরকে বলেন, তিন ছাত্রীকে উদ্ধার করেছে র‌্যাব। তারা বর্তমানে র‌্যাব- ৪-এর অফিসে রয়েছে। সেখান থেকে তাদের থানায় আনা হবে।

পরিবারের কাউকে কিছু না বলে বৃহস্পতিবার সকাল ৯টায় সবাই নিজ নিজ বাসা থেকে একযোগে বের হন । বের হওয়ার সময় সবাই বাসা থেকে কয়েক লাখ টাকা, গহনা, স্কুল সার্টিফিকেট ও দামি মোবাইল নিয়ে যায়।

নিখোঁজ হওয়ার পর পরিবার দাবি করেছিল— বিদেশে নেওয়ার প্রলোভনে তাদের নিয়ে গেছে একটি নারী পাচারকারী চক্র। এ জন্য তারা বাসা থেকে অর্থ ও স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়েছে।

এ ঘটনায় নিসার মা মাহমুদা আক্তার পল্লবী থানায় অপহরণ মামলা করেন। মামলার পর এক তরুণীসহ চারজনকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতার চারজনের মধ্যে দুজন সহদোর। এ ছাড়া তাদের মধ্যে এক তরুণীও রয়েছেন।

গ্রেফতার দুই ভাই হলেন— তরিকুল্লাহ (১৯)ও তার বড়ভাই রকিবুল্লাহ (২০)। বাকি দুজনের বয়স ১৮ বছর।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com