1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
সৃজিতের সঙ্গেও সংসার ভেঙে যাচ্ছে মিথিলার! - ২৪ ঘন্টাই খবর

সৃজিতের সঙ্গেও সংসার ভেঙে যাচ্ছে মিথিলার!

  • আপডেট করা হয়েছে: রবিবার, ১৩ নভেম্বর, ২০২২
  • ২২২ বার পঠিত

ছোট পর্দার অভিনেত্রী রাফিয়াত রশীদ মিথিলা। বাংলাদেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী তাহসান খানের সাথে বিবাহ বিচ্ছেদের পর ২০১৯ সালে ওপার বাংলার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করেন তিনি।

বিয়ের পর তাহসান-মিথিলার একমাত্র মেয়ে আইরাকেও আপন করে নিয়েছিলেন সৃজিত। মেয়ে আইরাও সৃজিতকে অনেক পছন্দ করে। একসাথে সৃজিত-মিথিলা দম্পতি কাটাচ্ছিলেন বেশ ভালো সময়।

আইরাকে নিয়ে থাইল্যান্ড ঘুরতে গিয়েছেন মিথিলা। ব্যাংকক থেকে মেয়ের সাথে তোলা ছবি এবং ভিডিও পোস্ট করেন সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে। মা-মেয়ে একসাথে বিভিন্ন সময়ে

ঘুরে বেড়ান তারা। তবে এবারের ভ্রমনে নেই মিথিলার দ্বিতীয় স্বামী সৃজিত মুখোপাধ্যায়। সপ্তাহখানিক আগে একসাথে পরিবারের সবার ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যমে দিয়েছিলেন সৃজিত। একসাথে গিয়েছিলেন সিনেমাও দেখতে।

তবে হঠাৎ কি এমন হলো? গত শনিবার সৃজিত-মিথিলার পাল্টাপাল্টি পোস্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেই পোস্ট ঘিরেই তৈরি হয়েছে রহস্য।

জোন বায়েজের লেখা জনপ্রিয় বিচ্ছেদের গান ফেয়ারওয়েল অ্যাঞ্জেলিনা গানের লিরিক লিখে পোস্ট করেন সৃজিত। আর সেই ক্যাপশনের সাথে পোস্ট করেন ডালপালাহীন একটি মৃতগাছ। সেই গাছের সাথে দাঁড়িয়ে আছেন তিনি।

যার ভাবানুবাদ দাঁড়ায় ‘এখানে রাগের দরকার নেই, এখানে দোষারোপের প্রয়োজন নেই। এখানে কিছু প্রমাণ করার নেই। সব কিছু একই রয়েছে, সৈকতে শুধুমাত্র একটা গাছ দাঁড়িয়ে

রয়েছে একা। বিদায় অ্যাঞ্জেলিনা। এবার বিদায় নিতে হবে।’ যা দেখে ভক্তদের ধারণা, হয়ত তাদের সম্পর্ক ভালো যাচ্ছেনা। সৃজিতের মনখারাপের এই পোস্ট দেখার পর ভক্তদের মনে প্রশ্ন, তবে কি সৃজিত-মিথিলার দাম্পত্য কলহ চলছে?

এই আগুনে যেন পেট্রোল ঢাললেন মিথিলা। সৃজিতের পোস্টের পর মিথিলাও নিজের ছবি দিয়ে পোস্ট করেন টুইটারে। সেখানে তিনিও একটি বিরহী ক্যাপশন দিয়েছেন। ইংরেজিতে লেখা নেই ক্যাপশনে

তিনি যা লিখেছেন তার ভাবার্থ দাঁড়ায়, ‘কীভাবে তুমি জানো যে সেই প্রেম সত্যি? কীভাবে জানো সেই প্রেম ন্যায্য? সেই প্রেম আর নেই এটার জানার আগে সেই উত্তর খুঁজতে কতদূর তুমি যেতে পারো? ’

পরপর দুইজনের বিচ্ছেদের পোস্ট দেখে সবার মনে প্রশ্ন, তবে কি আবার ভাঙছে মিথিলার সংসার? তাহসানে খানের সঙ্গে বিচ্ছেদের পর বাংলাদেশের গুণী নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির সাথে কিছু ছবি ভাইরাল হয় মিথিলার। এছাড়া সঙ্গীত শিল্পী জন কবিরের সাথেও সম্পর্কের গুঞ্জন ছিলো মিথিলার নাম জড়িয়ে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com