1. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
সুন্দরী পূর্ণিমাকে সন্দেহ করছে গোয়েন্দারা - ২৪ ঘন্টাই খবর
শিরোনাম:
এইমাত্র পাওয়াঃ শিক্ষার্থীদের উদ্দেশ্যে বিশাল সুখবর দিলেন শিক্ষামন্ত্রী! খায়রুন নাহার-মামুনের দাম্পত্য জীবন নিয়ে যে তথ্য জানালেন: এসপি মাত্র পাওয়াঃ সেই রাতে খায়রুনের সাথে কি হয়েছিল অবশেষে জানালেন মামুন সাকিব অধিনায়ক হওয়ায় ইমরুলের প্রাণ ঢালা অভিনন্দন প্রকাশ হয়ে গেল এশিয়া কাপ থেকেই যত নম্বরে ব্যাট করবেন আফিফ মাত্র পাওয়াঃ তিন ঘন্টা পর সরলো গার্ডার, বেরিয়ে এলো ৫ লা,শ একি তথ্য প্রকাশ, বাংলাদেশ এশিয়া কাপ জয়ের স্বপ্ন দেখছে না ব্রেকিং নিউজঃ খায়রুন নাহারের মৃ,ত্যু নিয়ে বেরিয়ে আসলো এক চাঞ্চল্যকর তথ্য! সাফের আগে আমিরাতের বিপক্ষে দুটি ম্যাচ খেলবেন সাবিনারা শরিফুলের ইনজুরি নিয়ে একি বললেন সুজন

সুন্দরী পূর্ণিমাকে সন্দেহ করছে গোয়েন্দারা

  • আপডেট করা হয়েছে: বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৭৬ বার পঠিত

বিজয়ের বাংলা: ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পূর্ণিমা। প্রায় দুই দশকেরও বেশি সময় ধরে পর্দায় মাতিয়ে যাচ্ছেন তিনি। পর্দা থেকে শুরু করে বর্তমানে নেট দুনিয়ায় উত্তাপ ছড়াচ্ছে তার সৌন্দর্য।

যত দিন যাচ্ছে বয়সের সঙ্গে পাল্লা দিয়ে তার সৌন্দর্য ততোই বাড়ছে। সেই সৌন্দর্যের কারণেই বিপাকে পড়েছেন নায়িকা। তাকে সন্দেহ করছে গোয়েন্দারা। খবরটি শুনে পূর্ণিমার অনুরাগীদের কপালে চিন্তার ভাঁজ পড়তে পারে। না, ভয়ের কিছু নেই।

বাস্তবে এমনটা ঘটেনি। নতুন একটি ওয়েব ফিল্মে দেখা যাবে এমন প্রেক্ষাপট। নাম ‘মুন্সিগিরি’। নির্মাণ করেছেন ‘আয়নাবাজি’ খ্যাত গুণী নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) প্রকাশিত ট্রেলারে ওয়েব সিরিজটির টানটান উত্তেজনায় ভরা কিছু মুহূর্ত দেখা গেছে।

‘মুন্সিগিরি’র কেন্দ্রীয় চরিত্র তথা গোয়েন্দা মাসুদ মুন্সির ভূমিকায় অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। ট্রেলার দেখে আঁচ করা যায়, এতে পূর্ণিমার স্বামীকে হত্যা করে কেউ। সেই হত্যাকাণ্ডের তদন্তই করতে আসেন চঞ্চল চৌধুরী। তদন্তের এক পর্যায়ে তার সন্দেহের তীর যায় সুন্দরী পূর্ণিমার দিকে। সে কারণে চঞ্চলকে উদ্দেশ্য করে নায়িকা বলেন, ‘সন্দেহটা কি আমাকে নিয়ে? দেখতে আমি সুন্দর বলে।’

শিবব্রত বর্মনের উপন্যাস অবলম্বনে ওয়েব সিরিজটি বানানো হয়েছে। এখানে একজন সৎ ডিবি পুলিশ কর্মকর্তার পেশা ও জীবনের বিভিন্ন দিক উঠে আসবে।

যার পরতে পরতে থাকবে রহস্য আর রোমাঞ্চ। এতে পূর্ণিমা ও চঞ্চল ছাড়া আরও অভিনয় করেছেন শবনম ফারিয়া, গাজী রাকায়েত, আহসান হাবিব নাসিম, শহীদুজ্জামান সেলিম প্রমুখ। আগামী বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পাবে এই ওয়েব ফিল্ম।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com