1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
সুনেরাহর চুমুর ঘটনায় মুখ খুললেন সিয়ামের স্ত্রী - ২৪ ঘন্টাই খবর

সুনেরাহর চুমুর ঘটনায় মুখ খুললেন সিয়ামের স্ত্রী

  • আপডেট করা হয়েছে: শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২
  • ১৮৩ বার পঠিত

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদ ও অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের চুম্বন ও থাপ্পড় কাণ্ডের ঘটনায় উত্তাল সামাজিক যোগাযোগ মাধ্যম। প্রথমে ঘটনাটি বাস্তব মনে হলেও পরে জানা গেল, এটি একটি সিনেমার দৃশ্যর অংশ।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায় নগর বাউল’খ্যাত রকস্টার জেমসের কনসার্টে হুট করেই অভিনেত্রী সুনেরাহ এসে চুম্বন করে বসেন চিত্রনায়ক সিয়াম আহমেদকে। তবে এমন কাণ্ডে সিয়ামও বসে থাকেননি। কষে চড় মেরেছেন তিনি, দিয়েছেন ধাক্কাও। পরবর্তীতে কিছু না বলে মুখ ঢেকে স্থান ত্যাগ করেন সুনেরাহ।

এ ঘটনায় নেটিজেনদের অনেকেই সিয়ামের স্ত্রী শাম্মা রুশাফি অবন্তীকেও টেনে আনেন। যে কারণে খানিকটা বিরক্ত হয়েই বিষয়টি নিয়ে মুখ খুলেছেন সিয়ামপত্নী।

সোশ্যাল মিডিয়ায় অবন্তী লিখেছেন, ‘ভাই! এটা শুটিং ছিল। তারা খুব ভালো বন্ধু। সুনেরাহ আমারও খুব ভালো বন্ধু। কেউ ভালোবেসে চুমু দেয়নি, আর চড়টাও রেগে মারেনি। আমার ইনবক্সে মেসেজের বন্যা বয়ে যাচ্ছে। অতিরিক্ত ট্যাগের কারণে নোটিফিকেশন দেখানো বন্ধ হয়ে গেছে।’ তিনি আরও লেখেন, ‘যাইহোক, এটি এতটাই বাস্তব লাগছিল যে, দৃশ্যটি বুঝতে আমার কয়েক সেকেন্ড সময় লেগেছে!’

এ প্রসঙ্গে সুনেরাহ গণমাধ্যমে জানান, সিয়াম সত্যিই চড়টা বেশ জোরে মেরেছে। চড় খেয়ে খুব ব্যথা পেয়েছি। এমনকি গালও কেটে গেছে। তবে কেউ ভুল বুঝবেন না। কারণ, এটি সিনেমার শুটিংয়ের অংশ ছিল। এতে আমাদের কোনো হাত নেই। ওখানে থাকা কোনো দর্শক ভিডিওটি ভাইরাল করে দিয়েছেন।

জানা গেছে, সিনেমাটির নাম ‘অন্তর্জাল’। সাইবার ওয়ার্ল্ডের গল্প নিয়ে এটি নির্মাণ করছেন দীপংকর দীপন। এতে সিয়ামের বিপরীতে পর্দায় আসছেন সুনেরাহ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com