1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  3. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
সুখবরঃ ভাড়া কমলো যেসব বাসের! - Online newspaper in Bangladesh

সুখবরঃ ভাড়া কমলো যেসব বাসের!

  • আপডেট করা হয়েছে: বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১
  • ১৪২ বার পঠিত

দেশে জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির পর ঢাকা-নারায়ণগঞ্জ রুটে বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশনের (বিআরটিসি) দ্বি-তলা বাসে চলাচলরত যাত্রীদের ভাড়া কমানো হয়েছে। এতে ভাড়ায় ২ টাকা কমিয়ে ৩৮ টাকা করা হয়েছে এবং এ রুটে বর্তমানে বেসরকারি বাসের ভাড়া ৪৫ টাকা।

ফল ওই রুটে চলাচলরত যাত্রীদের মাঝে স্বস্তি ফিরেছে এসেছে। বাসস’র প্রতিবেদনে বলা হয়, সর্বশেষ জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির পর বিআরটিসির বাসের ঢাকা-নারায়ণগঞ্জ রুটের ভাড়া ৩০ টাকা থেকে বাড়িয়ে ৪০ টাকা করা হয়। তখন বেসরকারি বাসের ভাড়া ছিলো ৫০ টাকা।

যাত্রীরা বিআরটিসি বাসের ভাড়া আরও কমানোর দাবি জানালে এটি আরো ২ টাকা কমানো হলো।এদিকে, নারায়ণগঞ্জ বাস ডিপোর ম্যানেজার মো. শাহরিয়ার বুলবুল গণমাধ্যমকে জানান, ভাড়া ৪০ টাকা ছিল। সেখান থেকে ২ টাকা কমিয়ে ৩৮ টাকা করা হয়েছে। কর্তৃপক্ষের নির্দেশনা

ও যাত্রীদের কথা চিন্তা করেই ভাড়া কমানো হয়েছে। যাত্রীদের কথা চিন্তা করে ভাড়া কমানোর সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ।ঢাকা-নারায়ণগঞ্জ রুটে চলাচলকারী অন্যান্য পরিবহনের বাসগুলোও জেলা প্রশাসকের মধ্যস্থতায় ৫০ টাকা থেকে ৫ টাকা কমিয়ে বর্তমানে ৪৫ টাকা করে ভাড়া আদায় করছে। জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির আগে এ ভাড়া ছিল ৩৬ টাকা। জ্বালানি তেলের মুল্য বৃদ্ধির আগে বিআরটিসি বাসের ভাড়া ছিলো ৩০ টাকা।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2021
Site Developed By Bijoyerbangla.com