1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  3. msthoney406@gmail.com : Md Rayhan : Md Rayhan
সাগরে ৩ দিন ধরে ভাসতে থাকা ১৫ জেলেকে জীবিত উদ্ধার - Online newspaper in Bangladesh
শিরোনাম:
ধর্ষকদের প্রকাশ্যে শাস্তির দাবি এসপি মাহিরার হৃদয়বিদারক দৃশ্যঃ সন্তানকে ডুবতে দেখে ঝাঁপ দিলেন মা, বাঁচল না কেউই কন্যাসন্তান বলে মুখে বালিশ চাপা দিয়ে মেরে ফেললো মা স্কুল শিক্ষার্থীদের টিকা নিয়ে সুখবর দিলেন স্বাস্থ্যমন্ত্রী শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাসের সংখ্যা বাড়ানো নিয়ে নতুন সির্ধান্ত জানালেন: শিক্ষামন্ত্রী তলিয়ে গেছে বহু আলু-বাদাম ক্ষেত, ডুবেছে পুকুর মাত্র পাওয়াঃ গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষায় নতুন নিয়ম প্রকাশ! আরিয়ানের খাবার পাঠানো নিয়ে জেল কর্তৃপক্ষকে অনুরোধ শাহরুখের কমতে শুরু করেছে পেঁয়াজের দাম নিজের মেয়ের গলায় ব্লেড ধরে হিংস্র রূপ নেন বাবা,মা এসে দেখেন মেয়ে রক্তাক্ত!

সাগরে ৩ দিন ধরে ভাসতে থাকা ১৫ জেলেকে জীবিত উদ্ধার

  • আপডেট করা হয়েছে: সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  • ২৫৮ বার পঠিত

বিজয়ের বাংলা: দক্ষিণ-পূর্ব বঙ্গোপসাগরে ইঞ্জিন বিকল হয়ে ৩ দিন ধরে ভাসতে থাকা ফিশিং বোট এফভি সুরমা থেকে ১৫ জন জেলেকে জীবিত উদ্ধার করেছে বাংলাদেশ কোস্ট গার্ড। ​

গতকাল রোববার (২৬ সেপ্টেম্বর) রাতে কোস্ট সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার আমিরুল হক এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গত ২১ সেপ্টেম্বর এফভি সুরমা-১ নামে একটি মাছ ধরার নৌকা নোয়াখালী জেলার হাতিয়া থানাধীন চেয়ারম্যান ঘাট থেকে ১৫ জন জেলে নিয়ে বঙ্গোপসাগরের সাংগু গ্যাসফিল্ড এলাকার উদ্দেশে রওয়ানা দেয়।

পরবর্তীতে ২৩ সেপ্টেম্বর রাতে সাংগু গ্যাসফিল্ড থেকে দক্ষিণ-পশ্চিমে আনুমানিক ১৫ নটিক্যাল মাইল দূরে ইঞ্জিন বিকল হয়ে সাগরে ভাসতে থাকে। ইঞ্জিন বিকল হয়ে যাওয়া মাছ ধরার নৌকাটি ভাসতে ভাসতে রোববার সন্ধ্যায় মোবাইল নেটওয়ার্কের আওতায় চলে আসে।

তিনি আরও জানান, কোস্ট গার্ডের ভাসানচরের একটি উদ্ধারকারী দল দ্রুত ঘটনাস্থলে গিয়ে ১৫ জেলেকে জীবিত উদ্ধার করতে সক্ষম হয়। উদ্ধার জেলেদের কোস্ট গার্ড স্টেশন ভাসানচরে নিয়ে এসে খাবার ও চিকিৎসা দেওয়া হয়েছে। তাদের পরিবারের কাছে হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2021
Site Developed By Bijoyerbangla.com