1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  3. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
সাকিব খান সেই গৃহবধূর সঙ্গে দেখা করলেন - Online newspaper in Bangladesh

সাকিব খান সেই গৃহবধূর সঙ্গে দেখা করলেন

  • আপডেট করা হয়েছে: শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ৪০৯ বার পঠিত

বিজয়ের বাংলা: শাকিব খানের শুটিং দেখতে না নিয়ে যাওয়ায় স্বামীর সাথে অভিমান করে আত্মহত্যার চেষ্টা করা মাদারগঞ্জ উপজেলার সেই গৃহবধূর ইচ্ছা পূরণ হলো। পেলেন প্রিয় অভিনেতার সাথে সাক্ষাতের সুযোগ!

শুক্রবার বিকেল চারটার দিকে স্থানীয় সাংসদ মির্জা আজমের ছোট ভাইয়ের মাধ্যমে শাকিবের ‘গলুই’ সিনেমার শুটিং সেটে এসে তার সঙ্গে দেখা করেন ওই গৃহবধূ। শুটিংয়ের ব্যস্ততার মধ্যেও সেই নারী ভক্তকে প্রায় ২০ মিনিট সময় দেন শাকিব।

এসময় আরও উপস্থিত ছিলেন ওই গৃহবধূর স্বামী-সন্তান, গলুই এর পরিচালক এস এ হক অলিক, আজিজুল হাকিমসহ শুটিং সংশ্লিষ্টরা। শাকিবকে কাছ থেকে দেখতে পেয়ে সেই গৃহবধূ আবেগে আপ্লুত হয়ে পড়েন।

শুধু দেখাই নয় প্রিয় নায়কের সঙ্গে গল্প করারও সুযোগ পেয়েছেন। শুক্রবার বিকেল চারটার দিকে সেই গৃহবধূর পুরো পরিবার এসেছিলেন শাকিব খানের শুটিং দেখতে। এ সময় শাকিব খানসহ পুরো শুটিং ইউনিট বেশ কিছু সময় কাটান সেই পরিবারের সঙ্গে। শাকিব খান ওই গৃহবধূর সন্তানের মাথায় হাত বুলিয়ে দোয়া করেন।

শুক্রবার সন্ধ্যায় শাকিব খান বলেন, ‘ঘটনাটি শুনে আমার খুব খারাপ লেগেছিল; সেকারণে তাঁর সঙ্গে দেখা করানোর জন্য টিমকে বলেছিলাম। আজ পুরো পরিবারসহ এসেছিল ওই নারী। কিছু সময় পার করেছি উনার পরিবারের সঙ্গে; ভালো লেগেছে।’

ভক্তদের সতর্কবার্তা দিয়ে শাকিব খান আরও বলেন, ‘যা হয়েছে হয়েছে। সামনে যেন এমন আর কোন ঘটনা না ঘটে। সবার আগে জীবন, এমন পাগলামি যেন আর কোন ভক্ত না করে সেই অনুরোধ রইল আমার। ভক্তরা সারাজীবন ভালোবাসবে; আমিও তাদের ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চাই।’

গেল ১১ অক্টোবর গুনারীতলা ইউনিয়নের বাকুরগ্রামের ইয়াসিনের স্ত্রী শাকিব খানের ‘শুটিং দেখতে না পেরে আত্মহত্যার চেষ্টা’ করেন। জামালপুরের স্থানীয় একাধিক সংবাদমাধ্যমে সেই খবর প্রকাশিত হয়। ঘটনাটি ঘটার পর শাকিব খান জেনেছিলেন সোশাল মিডিয়ার মাধ্যমে। তখন তিনি গণমাধ্যমে জানিয়েছিলেন, ওই ভক্ত ও তার পরিবারকে শুটিংয়ে ডাকবেন। সেই কথা রাখলেন দেশ সেরা এই চিত্রনায়ক।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2021
Site Developed By Bijoyerbangla.com