1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
সরকারি কর্মচারীদের সুখবর দিলেন মন্ত্রীপরিষদ সচিব - ২৪ ঘন্টাই খবর

সরকারি কর্মচারীদের সুখবর দিলেন মন্ত্রীপরিষদ সচিব

  • আপডেট করা হয়েছে: রবিবার, ২৭ নভেম্বর, ২০২২
  • ২২৪ বার পঠিত

সচিবদের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠকের পর সরকারি কর্মচারীদের সুখবর দিলেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম। তিনি বলেছেন, সরকারি কর্মচারীদের আর আলাদা করে

সম্পদের হিসাব সরকারকে দিতে হবে না। প্রতিবছর রিটার্ন দাখিলের সময় এক পৃষ্ঠায় সম্পদের যে বিবরণী দি‌তে হয়, সে‌টি জনপ্রশাসন মন্ত্রণালয়ে দাখিল করবেন তারা (সরকারি কর্মচারীরা)।

রোববার (২৭ নভেম্বর) প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রশাসনিক পুনর্বিন্যাস-সংক্রান্ত জাতীয় বাস্তবায়ন কমিটির (নিকার) সভা ও সচিব সভা অনুষ্ঠিত হয়। দুই সভায়ই সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পরে সচিবালয়ে মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম ব্রিফিং করেন। এ সময় ‌তি‌নি ব‌লেন, সভায় এন‌বিআর, আমি এবং জনপ্রশাসন সচিব বসেছিলাম। বিষয়‌টি ক্লিয়ার করে

দিয়েছি, সম্পদের হিসাব আর আলাদা করে দেওয়ার দরকার নেই। প্রতি বছর আমরা যে রিটার্ন দিই সেখানে একটি পৃষ্ঠার মধ্যে সম্পত্তির হিসাব দিতে হয়, ওই পেজটা জনপ্রশাসন মন্ত্রণালয়ে দিয়ে দেব।

এ বিষ‌য়ে এন‌বিআর অনাপ‌ত্তি দি‌য়ে‌ছে জা‌নি‌য়ে ম‌ন্ত্রিপ‌রিষদ স‌চিব ব‌লেন, এন‌বিআর বলেছে আমাদের কোনো আপত্তি নেই। এখন সার্কুলার হয়ে যাবে। আমরা ওই পেজটাই অনলাইনে জনপ্রশাসনকে জমা দিয়ে দেব।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com