1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  3. msthoney406@gmail.com : Md Rayhan : Md Rayhan
‘ব্লুটুথ স্যান্ডেল’ পরে শিক্ষক নিয়োগ পরীক্ষায়, আটক ৫ - Online newspaper in Bangladesh
শিরোনাম:
ধর্ষকদের প্রকাশ্যে শাস্তির দাবি এসপি মাহিরার হৃদয়বিদারক দৃশ্যঃ সন্তানকে ডুবতে দেখে ঝাঁপ দিলেন মা, বাঁচল না কেউই কন্যাসন্তান বলে মুখে বালিশ চাপা দিয়ে মেরে ফেললো মা স্কুল শিক্ষার্থীদের টিকা নিয়ে সুখবর দিলেন স্বাস্থ্যমন্ত্রী শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাসের সংখ্যা বাড়ানো নিয়ে নতুন সির্ধান্ত জানালেন: শিক্ষামন্ত্রী তলিয়ে গেছে বহু আলু-বাদাম ক্ষেত, ডুবেছে পুকুর মাত্র পাওয়াঃ গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষায় নতুন নিয়ম প্রকাশ! আরিয়ানের খাবার পাঠানো নিয়ে জেল কর্তৃপক্ষকে অনুরোধ শাহরুখের কমতে শুরু করেছে পেঁয়াজের দাম নিজের মেয়ের গলায় ব্লেড ধরে হিংস্র রূপ নেন বাবা,মা এসে দেখেন মেয়ে রক্তাক্ত!

‘ব্লুটুথ স্যান্ডেল’ পরে শিক্ষক নিয়োগ পরীক্ষায়, আটক ৫

  • আপডেট করা হয়েছে: সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১৯৪ বার পঠিত

বিজয়ের বাংলা: ভারতের রাজস্থানে তীব্র প্রতিদ্বন্দ্বিতামূলক সরকারি শিক্ষক নিয়োগ পরীক্ষায় অভিনব পন্থায় স্যান্ডেলের ভেতর ব্লুটুথ ডিভাইস সেট করে শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতির চেষ্টা করেছে একটি চক্র। এই ঘটনায় পাঁচজনকে আটক করেছে পুলিশ।

খবর এনডিটিভি’র। প্রতিবেদনে বলা হয়েছে, পরীক্ষা শুরুর আগেই ব্লুটুথ স্যান্ডেল পরা একজনকে ধরা হয়। এরপর পুলিশ প্রত্যেক পরীক্ষার্থীর স্যান্ডেল, জুতা ও মোজা পরীক্ষা করার নির্দেশ দেওয়া হয়।

এ ব্যাপারে পুলিশ কর্মকর্তা রতন লাল ভার্গব জানান, স্যান্ডেলের মধ্যে আস্ত একটা ফোন আর ব্লুটুথ ডিভাইস বসানো হয়েছিল। পরীক্ষার্থীর কানে আরেকটি ডিভাইস ছিল। বাইরে থেকে পরীক্ষার্থীকে ব্লুটুথ ডিভাইসের মাধ্যমে সাহায্য করার পরিকল্পনা করা হয়েছিল।

প্রথমে এক ব্যক্তিকে এই ঘটনায় গ্রেফতার করা হয়। পরে এর সঙ্গে জড়িত চক্রটিকেও গ্রেফতার করে পুলিশ। পুলিশ এখনো এই জালিয়াতির ব্যাপারে অনুসন্ধান চালাচ্ছে। এর সঙ্গে জড়িতদের অন্যদের খোঁজা হচ্ছে।

ধারণা করা হচ্ছে অল্প কয়েকজন ব্যক্তি মিলে জালিয়াতির এই অভিনব উপায় বের করেছেন। ওই ‘ব্লুটুথ স্যান্ডেল’ ভীষণ চতুরতার সঙ্গে তৈরি করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এসব স্যান্ডেল দুই লাখ রুপিতে বিক্রি করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2021
Site Developed By Bijoyerbangla.com