1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
সদ্য পাওয়াঃ শাকিব ফুল প্যাকেজ: পূজা চেরি - ২৪ ঘন্টাই খবর

সদ্য পাওয়াঃ শাকিব ফুল প্যাকেজ: পূজা চেরি

  • আপডেট করা হয়েছে: শনিবার, ৮ অক্টোবর, ২০২২
  • ২৮৭ বার পঠিত

অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলীকে নিজের অভিজ্ঞতা থেকে বিশ্লেষণ করতে গিয়ে হালের জনপ্রিয় নায়িকা পূজা চেরি বলেন, বুবলী আপুর সঙ্গে আমার দুইটা অনুষ্ঠানে দেখা হয়েছে। আমার কাছে মনে হয়েছে, মানুষের

কাছেও শুনেছি সি ইজ ভেরি গুড গার্ল, খুবই ভালো। তার ব্যবহারও খুবই ভালো। যতটুকুই কথা হয়েছে, হাই হ্যালোই কথা হয়েছে একটা অ্যাওয়ার্ড শো-তে। পূজা অভিনীত হৃদিতা চলচ্চিত্র মুক্তি উপলক্ষে গণমাধ্যমের সাথে আলাপকালে এসব বলেন।

বুবলীর সঙ্গে দ্বন্দ্ব এমন কোনো ঘটনা ঘটেছে কি না জানতে চাইলে পূজা বলেন, এইটা শুনে আমি অবাক। একটা কথা বলে দিলাম। আর সেটা সহজে মানুষ বিশ্বাস করে ফেলল। আমি

আসলে কিছু বলিনি কাউকে। কাউকে বলতেও চাইনি। কারণ এটা মিথ্যা একটা নিউজ। ঘণ্টা দুই ঘণ্টা পরে মানুষ বুঝে যাবে এটা ফেক নিউজ। এজন্য কিছু না বলে চুপ ছিলাম।

অভিনেত্রী বলেন, এখন দেখছি কিছু না বলার কারণে নোংরা হয়ে যাচ্ছে। কিছু না বলার কারণে এতোবেশি ছড়িয়ে পড়েছে। পরে আমি ক্লিয়ারও করেছি তার সঙ্গে আমার দুইদিন দেখা হয়েছে। সবকিছু দেখে মনে হয়েছে সি ইজ ভেরি পজিটিভ, খুবই ভালো। এরকম হওয়ার প্রশ্নই আসে না।

যেসব কথা ছড়িয়ে পড়ছে আদতে গুজব বলেই জানালেন পূজা। বললেন, আমার পারসোনাল লাইফ নিয়ে অনেকে অনেককিছুই বলছে। পারসোনাল লাইফে অনেককিছুই করতে পারি কিন্তু প্রফেশনাল

লাইফে সেটা বলবো না, বলতে চাইবোও না। আমি শুধু বলবো সত্যিটা জানার চেষ্টা করুন, সত্যিটা বের করেন। প্রমাণসহ বের করুন, তারপর অনেককিছু বলুন। সবশেষে কি হয় জানার জন্য ওয়েট করতে হয়।

এসময় শাকিব সম্পর্কে বলতে গিয়ে পূজা বলেন, সে তো একজন সুপারস্টার, একজন ভালো অভিনেতা। একদম ফুল প্যাকেজ। এর বেশি বলতে নারাজ। পূজা চেরি অভিনীত হৃদিতা চলচ্চিত্রটি আজ দেশের ২১ টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com