1. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
সকলকে পিছনে ফেলে ভারতের নতুন টেস্ট অধিনায়কের নাম ঘোষণা - ২৪ ঘন্টাই খবর
শিরোনাম:
এইমাত্র পাওয়াঃ শিক্ষার্থীদের উদ্দেশ্যে বিশাল সুখবর দিলেন শিক্ষামন্ত্রী! খায়রুন নাহার-মামুনের দাম্পত্য জীবন নিয়ে যে তথ্য জানালেন: এসপি মাত্র পাওয়াঃ সেই রাতে খায়রুনের সাথে কি হয়েছিল অবশেষে জানালেন মামুন সাকিব অধিনায়ক হওয়ায় ইমরুলের প্রাণ ঢালা অভিনন্দন প্রকাশ হয়ে গেল এশিয়া কাপ থেকেই যত নম্বরে ব্যাট করবেন আফিফ মাত্র পাওয়াঃ তিন ঘন্টা পর সরলো গার্ডার, বেরিয়ে এলো ৫ লা,শ একি তথ্য প্রকাশ, বাংলাদেশ এশিয়া কাপ জয়ের স্বপ্ন দেখছে না ব্রেকিং নিউজঃ খায়রুন নাহারের মৃ,ত্যু নিয়ে বেরিয়ে আসলো এক চাঞ্চল্যকর তথ্য! সাফের আগে আমিরাতের বিপক্ষে দুটি ম্যাচ খেলবেন সাবিনারা শরিফুলের ইনজুরি নিয়ে একি বললেন সুজন

সকলকে পিছনে ফেলে ভারতের নতুন টেস্ট অধিনায়কের নাম ঘোষণা

  • আপডেট করা হয়েছে: বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২
  • ৬৭ বার পঠিত

এজবাস্টন টেস্টে ভারতকে নেতৃত্ব দেবেন কে-ক্রিকেট বিশ্বে এই নিয়ে বেশ আলোচনা চলছিল। নিয়মিত অধিনায়ক রোহিত শর্মা করোনায় আক্রান্ত, এখনো তিনি নেগেটিভ হননি।

চোটের কারণে নেই রোহিতের ডেপুটি লোকেশ রাহুল। ধারণা করা হচ্ছে প্রথম ফাস্ট বোলার হিসেবে ভারতকে টেস্টে নেতৃত্ব দিতে পারেন যশপ্রীত বুমরাহ। হলোও তাই। এই টেস্টের জন্য নতুন অধিনায়ক হিসেবে নির্বাচিত হলেন বুমরাহই।

গত সপ্তাহে কাউন্টি ক্লাব লেস্টারশায়ারের বিপক্ষে একটি চারদিনের প্রস্তুতি ম্যাচ খেলেছে ভারত। সেখানেই করোনায় আক্রান্ত হওয়ার খবর পান রোহিত। ম্যাচ চলাকালেই তাকে নিয়ে যাওয়া হয় কোয়ারেন্টাইনে। সেই থেকে এখনো করোনার সঙ্গে লড়ছেন তিনি।

গত ২৫ জুন করোনায় আক্রান্ত হওয়ার পর থেকে আছেন আইসোলেশনে, এরপর থেকে সব আরটিপিসিআর পরীক্ষায় পজিটিভ এসেছে তার ফলাফল। যে কারণে লেস্টার থেকে বার্মিংহামেও আসা হয়নি রোহিতের।

আলাদাভাবে ওয়ারউইকশায়ার শহরে গিয়েছেন তিনি, সেখানেও তিনি গতকাল বুধবার করোনাক্রান্তই রয়ে গিয়েছেন, যার ফলে অধিনায়ক ও ব্যাটসম্যান হিসেবে তার বদলে খেলবেন কে, তা নিয়ে ভাবনায় আছে টিম ম্যানেজমেন্ট।

ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল দেবের পর এই প্রথম কোনো পেসার পেলেন ভারতীয় দলের অধিনায়কের গুরুদায়িত্ব। অধিনায়ক হিসেবে রোহিতের বদলি হিসেবে রবিচন্দ্রন

অশ্বিন আর ঋষভ প্যান্ট কথাও উঠে এসেছিল। অশ্বিনও রোহিতের মতো এই টেস্টে আছেন অনিশ্চয়তায়। আর প্যান্টের অধিনায়কত্বের সাম্প্রতিক রেকর্ড ভালো নয়, সে কারণে বুমরাহ-ই শেষ পর্যন্ত পেলেন অধিনায়কত্ব।

গেল বছর অসমাপ্ত রেখে আসা সিরিজের শেষ ম্যাচটি শুরু হবে আগামীকাল ১ জুলাই থেকে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com