1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
সংসদ সদস্যদের জন্য সুন্দর আবাসস্থল নিশ্চিতে আন্তরিক চেষ্টা করা হচ্ছে: স্পীকার - ২৪ ঘন্টাই খবর

সংসদ সদস্যদের জন্য সুন্দর আবাসস্থল নিশ্চিতে আন্তরিক চেষ্টা করা হচ্ছে: স্পীকার

  • আপডেট করা হয়েছে: শনিবার, ২৬ নভেম্বর, ২০২২
  • ১৯৪ বার পঠিত

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুসারে সংসদ সদস্য ভবনগুলোর আধুনিকায়ন করা হয়েছে। সংসদ সদস্যদের

জন্য সুন্দর পরিবেশ ও সুযোগ সুবিধাসম্পন্ন আবাসস্থল নিশ্চিতকরণে আন্তরিকভাবে চেষ্টা করা হচ্ছে। প্রধানমন্ত্রী এ সকল উন্নয়ন প্রকল্পের বাস্তবায়নের প্রতি খুবই যত্নবান রয়েছেন।

শুক্রবার (২৫ নভেম্বর) রাজধানীর মানিক মিয়া এভিনিউতে সংস্কারকৃত ৫নং সংসদ সদস্য ভবনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সংসদ সচিবালয়ের অতিরিক্ত সচিব (এএস) মো. নূরুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী, গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এবং মো. মসিউর রহমান রাঙ্গাঁ বক্তব্য রাখেন।

স্পিকার বলেন, সংসদ-সদস্য ভবনে বসবাসরত সংসদ-সদস্যগণ নিজেদের মধ্যে অ্যাসোসিয়েশন গঠনের মাধ্যমে সংসদ-সদস্য ভবনের সার্বিক কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার ব্যবস্থা করতে পারেন।

তিনি বলেন, সকলের প্রচেষ্টায় দ্রুততম সময়ে জাতীয় সংসদ ভবন ও সংসদ ভবন সংলগ্ন এলাকার নিরাপত্তা কাজে নিয়োজিত নিরাপত্তা সদস্যদের এবং গণপূর্ত বিভাগের কর্মচারীদের জন্য ২ টি ডরমিটরি ভবন নির্মিত হয়েছে। সংসদ সদস্যদের সুবিধার্থে সদস্য ভবন প্রাঙ্গনে মীনা বাজার স্থাপনের বিষয়টিও আনন্দের।

এরপর স্পিকার সংস্কারকৃত ৫নং সদস্য ভবনটি পরিদর্শন করেন এবং মো. মসিউর রহমান রাঙ্গাঁ এমপিকে প্রতীকী চাবি হস্তান্তর করেন।

অনুষ্ঠানে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম, সংসদ-সদস্য ভবন ব্যবস্থাপনা কমিটির আহবায়ক মো. সাইফুজ্জামান এমপি, যুগ্ম আহবায়ক নাহিদ ইজাহার খান এমপি, যুগ্ম আহবায়ক নার্গিস রহমান এমপি, হোসনে আরা এমপি, সৈয়দ রুবিনা

আক্তার এমপি, রমেশ চন্দ্র সেন এমপি, মো. শফিকুল আজম খাঁন এমপি, আনোয়ারুল আবেদীন খান এমপি, মনজুর হেসেন এমপি, মো. আব্দুল মজিদ খান এমপিসহ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয় এর সচিব কাজী ওয়াছি উদ্দিন এবং সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com