1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
শাহবাগ থেকে নীলক্ষেত পর্যন্ত নারীকে টেনে-হিঁচড়ে নিয়ে গেল প্রাইভেটকার - ২৪ ঘন্টাই খবর

শাহবাগ থেকে নীলক্ষেত পর্যন্ত নারীকে টেনে-হিঁচড়ে নিয়ে গেল প্রাইভেটকার

  • আপডেট করা হয়েছে: শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২
  • ২১৪ বার পঠিত

শাহবাগে একটি প্রাইভেটকারের ধাক্কায় প্রাণ হারিয়েছেন মধ্য বয়সী একজন নারী। এসময় প্রাইভেটকারটি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ওই নারীকে টেনে-হিঁচড়ে শাবহাগ থেকে নীলক্ষেত পর্যন্ত নিয়ে আসা হয়। একপর্যায়ে সাধারণ মানুষ গাড়িটিকে তাড়া করে থামায় ও ড্রাইভারকে নামিয়ে বেদম পিটুনি দেয়।

শুক্রবার (২ ডিসেম্বর) বেলা তিনটার দিকে এ দূঘটনাটি ঘটে। নিহত নারীর নাম পরিচয় এখনও জানা যায়নি। এসময় ঘটনাস্থলে ওই নারীর সঙ্গে থাকা একজন পুরুষ প্রাণে বেঁচে যান।

ঘটনার প্রত্যক্ষদর্শী এক ব্যক্তি জানান, প্রাইভেটকারটি ধাক্কা দেওয়ার সঙ্গে সঙ্গেই মহিলাটি গাড়ির নিচে চলে যায়। এসময় আমরা গাড়িটি থামাতে বললে, ড্রাইভার দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে গাড়ির নিচেই মহিলাটি আটকা পড়ে যায়। এসময় তাকে টেনে-হিঁচড়ে গাড়িটি চালিয়ে যাওয়া হয়। একর্যায়ে নীলক্ষেতে মোড়ে গাড়িটি থামানো হলে ওই নারীর মৃতদেহটি বের করে ঢাকা মেডিকেলে পাঠানো হয়।

এ ঘটনায় নীলক্ষেত মোড়ের দায়িত্বরত ট্রাফিক পুলিশ জানান, শুনেছি ঢাকা বিশ্ববিদ্যালয়ের এলাকায় দূর্ঘটনাটি হয়েছে। মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। উপস্থিত জনতা গাড়ি চালককে পিঠিয়ে আহত করেছেন। তাকেও চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com