1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
শাকিব খানের জন্য ছুটে এসেছেন এলাকাবাসী - Online newspaper in Bangladesh

শাকিব খানের জন্য ছুটে এসেছেন এলাকাবাসী

  • আপডেট করা হয়েছে: শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ২৩১ বার পঠিত

বিজয়ের বাংলা: ঢালিউড সুপারস্টার শাকিব খানকে এক নজর দেখার জন্যই যমুনা নদীর পাড়ে মানুষের স্রোত। জামালপুরের মাদারগঞ্জ উপজেলার জামথল ঘাট এলাকায় মানুষ এর আগে কখনো এত কাছ থেকে শুটিং দেখেনি। সেই কারণে গ্রামবাসীর আগ্রহটা একটু বেশি। সেখানে আবার যোগ হয়েছে শাকিব খানের মতো একজন তারকা। আর তাই জটলাও বেশি। পুলিশের বাঁশি আর লাঠির তাড়া খেয়ে ঢেউ খেলে সরে যাচ্ছে তারা। কিন্তু মানুষের এই ঢল থামানো সম্ভব নয়।

বর্তমানে সেই এলাকায় সরকারি অনুদানের ‘গলুই’ সিনেমার শুটিং করছেন শাকিব খান। শুক্রবার (১ অক্টোবর) রাতে শাকিব খান তার ইউটিউব চ‌্যানেলে একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, তাকে দেখতে হাজারো মানুষ জটলা বেঁধে দাঁড়িয়ে আছেন। পরিস্থিতি সামাল দিতে রাখা হয়েছে পুলিশও।

নির্মাতা জানান, সিনেমাটিতে শাকিব খান লালু মাঝির চরিত্রে অভিনয় করছেন। মূলত এই চরিত্রের মাধ্যমে বাংলাদেশের ট্র্যাডিশনাল নৌকা-বাইচের বড় একটি অংশ উঠে আসবে। নৌকার গলুই থেকেই সিনেমার নামকরণ করা হয়েছে ‘গলুই’। গলুই যেহেতু নৌকার গুরুত্বপূর্ণ অংশ, তাই এ গলুইয়ের সঙ্গে মানুষের জীবন, সম্পর্ক, পরিবার, রাষ্ট্রকে মিলিয়ে তৈরি করা হয়েছে চিত্রনাট্য। সিনেমাটি প্রসঙ্গে শাকিব খান গণমাধ্যমকে জানিয়েছেন, ‘সিনেমাটির গল্প শুনে আমি মুগ্ধ হয়েছি।

সেকারণে প্রতিকূল পরিবেশে শুটিং করছি। শুধুমাত্র কাজটা ভাল করার জন্য এত কষ্ট। আর যেসব ভক্তরা আমাকে দেখার জন্য ভিড় করছেন তাঁদের প্রতি অনুরোধ, করোনার সময় আমাদের আরও বেশি সচেতন হওয়া উচিত।’ গ্রামবাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা ও বিস্তীর্ণ এক জনপদের মানুষের জীবনের গল্পে নির্মিত হচ্ছে ‘গলুই’। এস এ হক অলিকের পরিচালনায় সিনেমাটিতে শাকিবের বিপরীতে প্রথমবার অভিনয় করছেন চিত্রনায়িকা পূজা চেরি।

শাকিব-পূজা ছাড়াও সিনেমাটিতে আরও অভিনয় করছেন আজিজুল হাকিম, ফজলুর রহমান বাবুসহ অনেকেই। গান করছেন কুমার বিশ্বজিৎ, হাবিব ওয়াহিদ, কণাসহ অন্যান্য শিল্পীরা। গত ২৯ সেপ্টেম্বর রাতে জামালপুর পৌঁছেছেন শাকিব খান। ৩০ সেপ্টেম্বর থেকে শুরু করেছেন শুটিং। জামালপুর ও টাঙ্গাইলের বিভিন্ন লোকেশনে টানা ৩৫ থেকে ৪০ দিন দৃশ্যধারণ করা হবে। অভিনয় শিল্পীরা যাওয়া-আসার মধ্যে থাকবেন। যার যখন শুট, তখন তিনি যোগ দেবেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2021
Site Developed By Bijoyerbangla.com