1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  3. msthoney406@gmail.com : Md Rayhan : Md Rayhan
লালমনিরহাটে নিজ বাড়ির সামনেই কৃষককে কুপিয়ে হত্যা - Online newspaper in Bangladesh
শিরোনাম:
ধর্ষকদের প্রকাশ্যে শাস্তির দাবি এসপি মাহিরার হৃদয়বিদারক দৃশ্যঃ সন্তানকে ডুবতে দেখে ঝাঁপ দিলেন মা, বাঁচল না কেউই কন্যাসন্তান বলে মুখে বালিশ চাপা দিয়ে মেরে ফেললো মা স্কুল শিক্ষার্থীদের টিকা নিয়ে সুখবর দিলেন স্বাস্থ্যমন্ত্রী শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাসের সংখ্যা বাড়ানো নিয়ে নতুন সির্ধান্ত জানালেন: শিক্ষামন্ত্রী তলিয়ে গেছে বহু আলু-বাদাম ক্ষেত, ডুবেছে পুকুর মাত্র পাওয়াঃ গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষায় নতুন নিয়ম প্রকাশ! আরিয়ানের খাবার পাঠানো নিয়ে জেল কর্তৃপক্ষকে অনুরোধ শাহরুখের কমতে শুরু করেছে পেঁয়াজের দাম নিজের মেয়ের গলায় ব্লেড ধরে হিংস্র রূপ নেন বাবা,মা এসে দেখেন মেয়ে রক্তাক্ত!

লালমনিরহাটে নিজ বাড়ির সামনেই কৃষককে কুপিয়ে হত্যা

  • আপডেট করা হয়েছে: সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১৬৬ বার পঠিত

বিজয়ের বাংলা: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় নিজ বাড়ির সামনে আব্দুল মালেক (৪৫) নামে এক কৃষককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রবিবার (২৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার গড্ডিমারী ইউনিয়নের ২নং দোয়ানী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল মালেক দোয়ানী গ্রামের বারেক আলীর ছেলে। আব্দুল মালেক একজন কৃষক। তিনি দুই ছেলে ও এক মেয়ের জনক। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার রাতে বাড়ির বাইরে একটি আটাল ঘরে বসেছিলেন আব্দুল মালেক।

এসময় দুর্বৃত্তরা অতর্কিত হামলা চালিয়ে তার মাথায় ধারালো অস্ত্র দিয়ে কোপ দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। চিৎকার শুনে পরিবার লোকজন বাড়ির বাইরেরে বের হয়ে মালেককে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

পরিবার সুত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে প্রতিবেশীদের সঙ্গে জমি নিয়ে আব্দুল মালেকের মামলা চলছিল। হত্যাকাণ্ডের পেছনে জমিসংক্রান্ত বিরোধও থাকতে পারে। হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, ‘বিষয়টি তদন্ত করা হচ্ছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের চিহ্নিত করে গ্রেফতারে তৎপর রয়েছে পুলিশ।’

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2021
Site Developed By Bijoyerbangla.com