1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  3. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
রেডিসন ব্লু-তে এবার জন্মদিন উদযাপন করবেন পরীমনি, থাকছে যত চমক - Online newspaper in Bangladesh

রেডিসন ব্লু-তে এবার জন্মদিন উদযাপন করবেন পরীমনি, থাকছে যত চমক

  • আপডেট করা হয়েছে: শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ১১৪ বার পঠিত

আর মাত্র এক দিন। ২৪ অক্টোবর দেখা দিতে চলেছেন নতুন পরীমনি! কী ভাবে?প্রতি বছর এই দিনে একটি রং বেছে নেন অভিনেত্রী। সেই রঙেই সেজে ওঠে উদযাপনের সব আয়োজন। পরী নিজেও

সেই সাজে ধরা দেন। গত বছর সে রং ছিল সবুজ। তবে এবার আমন্ত্রিতদের জন্য নির্দিষ্ট রং লাল আর সাদা। এই দুই রঙের পোশাকে সাজতে হবে সকলকে। এমনই জানিয়েছেন পরীমনি।

গেলো বছর ধুমধামে পরীর জন্মদিন আয়োজন করা হয়েছিলো হোটেল ইন্টারকন্টিনেন্টাল হোটেলে। তার আগেরবার হোটেলে সোনারগাঁওয়ে হয় জন্মদিনের আয়োজন। তাই পরীর এবারের জন্মদিন

কোথায় উদযাপন হবে তা নিয়ে কৌতুহলী ছিলেন তার ভক্তরা। শনিবার পরীমনি জানালেন, কাল তার জন্মদিনের আয়োজন হবে রাজধানীর পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লুতে।

ইতোমধ্যে আয়োজনের পূর্ব প্রস্তুতি শেষ। প্রিয় মানুষদের কাছে পৌছে গেছে দাওয়াত কার্ড। সব ঠিক থাকলে রেডিসন ব্লুতে সন্ধ্যার পর থেকে বসবে লাল-সাদার আসর। বাহারি আলোয় ভরে উঠবে তার আয়োজন।

তবে সন্ধ্যার পর জাকজমকপূর্ণ আয়োজন থাকলেও দিনের আলোয় অন্যভাবে দিনটি কাটবে পরীর। সকালটায় সময় দেবেন সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে। তাদের সঙ্গে কাটবেন কেক, বিতরণ করেন বিভিন্ন উপহারসামগ্রী। এইভাবেই দিনের আলোতে নিজের জন্ম দিন উদযাপন করবেন ঢাকাইয়া সিনেমার লাস্যময়ী এই নায়িকা।

এদিকে পরীমনি বর্তমানে গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ এর শুটিং করছেন। ২৪ তারিখেও গুনিনের শিডিউল দেওয়া ছিলো তার। তবে দিনটি জন্মদিন উদযাপন উপলক্ষে ছুটি নিয়েছেন বলে জানিয়েছেন এ নায়িকা।

পরীর হতে এখন বেশ কয়েকটি সিনেমা। গুনিনের পর প্রীতিলতা, বায়োপিক, অন্তরালে এবং মাসহ আরও বেশ কিছু ছবির শুটিং শুরু করার কথা রয়েছে তার।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2021
Site Developed By Bijoyerbangla.com