1. atikurrahman0.ar@gmail.com : MD Atikurrahaman : MD Atikurrahaman
  2. Mijankhan298@gmail.com : Mijankhan :
  3. mbbrimon@gmail.com : MBB Rimon : MBB Rimon
  4. shamimulislamtanvirrana@gmail.com : MD Tanvir Islam : MD Tanvir Islam
  5. shafiulislamtanzil@gmail.com : Safiul Islam Tanzil : Safiul Islam Tanzil
 
সর্বশেষঃ
মুসলিম উম্মাহর সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে আরব আমিরাত বললেন: এরদোগান তোমাদেরকে সেলেব্রিটি বানানোর জন্য আমি রাজপথে নামিনি শিপ্রা-সিফাতকে নুর মসজিদে আযান দেয়ার সময় বাবাকে কোপাল ছেলে করোনা আক্রান্ত পুরোহিত ছিলো মোদীর সঙ্গে একমঞ্চে হতে পারে মোদীরও করোনা ! মুসলমানদের ঐক্য নষ্টে করতে চেয়েছিল মোসাদ: ষড়যন্ত্র ফাঁস হয়ে গেছে জীবনে একবার হলেও যে নামাজ পরতে হয় সেই সালাতুত তাসবিহ পড়ার নিয়ম যে দোয়া পড়লে সব সময় আল্লাহর রহমত নাজিল হয় ইসরাইলীরা ভেঙে দিচ্ছে বাড়ি,কান্নারত ফিলিস্তিনি শিশু বলল ‘আমার আল্লাহ্ ওদের বাড়িও ভেঙে দিবেন জানা গেলো লেবাননে ভয়াবহ বিস্ফোরণের কারণ পরিচয় মিলেছে প্রদীপের সেই আইনি পরামর্শদাতার

রামমন্দির নির্মিত হলে করোনা ধ্বংস হবে: বিজেপি সাংসদ

  • প্রকাশিত: ০৯:৪৫ pm | শুক্রবার ৩১ জুলাই, ২০২০
  • ৯৫ বার পঠিত
রামমন্দির

বিজয়ের বাংলা:রামমন্দির নির্মিত হলে করোনা ধ্বংস হবে: বিজেপি সাংসদ

করোনা পরিস্থিতি শুরু হওয়ার পর থেকে করোনার দাওয়াই টোটকা নিয়ে ভারতের ক্ষমতাসীন বিজেপি নেতা-মন্ত্রীদের অদ্ভূত কথাবার্তা যেন বেড়েই চলেছে।

এবার ভারতের রাজস্থানের বিজেপি সাংসদ জাসকৌর মীনা এক বিস্ফোরক উক্তি করেছেন। বিজেপি (BJP) এই নেত্রী দাবি করেছেন, অযোধ্যায় রামমন্দির নির্মিত হলেই করোনা ভাইরাস ধ্বংস হয়ে যাবে।

আর এ বিষয়ে তিনি নিশ্চিত। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি ভিডিওতে রাজস্থানের এই বিজেপি সাংসদ রাম মন্দির নির্মাণের সঙ্গে করোনার পতনের যোগসূত্র স্থাপন করছেন।

তিনি বলেছেন,”আরে আমরা তো আধ্যাত্বিকতার পূজারি। একবার রাম মন্দির তৈরি হয়ে যাক, দেখবেন নিশ্চিতভাবেই করোনা ভাইরাস ধ্বংস হয়ে যাবে।”

বিজেপি সাংসদের এই মন্তব্যে নেটদুনিয়ায় হাসাহাসি শুরু হয়ে গিয়েছে। উল্লেখ্য, এর আগে মধ্যপ্রদেশ বিধানসভার প্রোটেম স্পিকার তথা বিজেপি নেতা রামেশ্বর শর্মা একই কথা বলেছেন।

তাঁকে বলতে শোনা যায়, “খালি ভারত নয়। করোনার প্রকোপে ত্রস্ত গোটা বিশ্ব। আর এই সময় সবাই মহাপুরুষদের স্মরণ করে। এমনকী সুপ্রিম কোর্টও মন্দির নির্মাণের নির্দেশ দিয়েছে।

ভগবান রাম আগেও রাক্ষসদের হত্যা করে মানবজাতিকে রক্ষা করেছেন। যখনই মন্দির নির্মাণ শুরু হবে, তখন থেকেই করোনা ধ্বংস হওয়া শুরু হবে।

এর আগে বিজেপির বহু শীর্ষস্থানীয় নেতা করোনা রুখতে বিভিন্ন রকম ‘আজব’ পরামর্শ দিয়েছেন।

এদের মধ্যে সাধ্বী প্রজ্ঞার দিনে পাঁচবার হনুমান চালিশা পাঠ, অর্জুন রাম মেঘওয়ালের ‘ভাবিজি পাপড়’ খাওয়া উল্লেখযোগ্য। নেটদুনিয়ায় এদের নিয়েও হাসাহাসি কম হয়নি।

নিউজটি শেয়ারের অনুরোধ রইলো

এই বিভাগের আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯-২০২০ 'বিজয়ের বাংলা'
Developed by  Bijoyerbangla .Com
Translate to English »