1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
রাজ-পরীর সংসার নিয়ে যা বললেন রাজের বাবা - ২৪ ঘন্টাই খবর

রাজ-পরীর সংসার নিয়ে যা বললেন রাজের বাবা

  • আপডেট করা হয়েছে: রবিবার, ১ জানুয়ারী, ২০২৩
  • ২০১ বার পঠিত

বিছানায় ছোপ ছোপ রক্তের দাগওয়ালা দুটি ছবি ফেইসবুকে প্রকাশ করে ভক্তদের নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন চিত্রনায়িকা পরীমনি; জানিয়েছেন, বছরের প্রথম দিনই তিনি আসছেন সংবাদ সম্মেলনে।

রোববার (১ জানুয়ারি) ভোর ৫টা ১৩ মিনিটে ফেইসবুকে ওই ছবি পোস্ট করলেও বিস্তারিত লেখেননি নায়িকা। তার সঙ্গে যোগোযোগের চেষ্টা করা হলেও সাড়া দেননি। তবে একদিন আগেই দিয়েছিলেন স্বামী শরিফুল রাজের সঙ্গে সংসারে ভাঙনের ইংগিত।

শুক্রবার (৩০ ডিসেম্বর) মধ্যরাতে ফেইসবুকে তিনি লিখেছিলেন, আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরি আর কিছুই নেই।

পরে একটি পত্রিকাকে তিনি বলেন, বেশ কিছুদিন ধরেই সমস্যা হচ্ছিল। সমস্যা কাটিয়ে সন্তানের মুখের দিকে তাকিয়ে একসঙ্গে থাকার চেষ্টা করেছি, পারলাম না। তার আচার-আচরণ একসঙ্গে থাকার পরিস্থিতি নাই। তাই বাধ্য হয়ে বাসা ছেড়ে আলাদা হয়ে গেলাম। আমার মনমানসিকতা এখন ভালো নাই, এর বেশি আর কিছু বলতে পারছি না।

এদিকে স্ত্রী, নায়িকা পরীমণির সঙ্গে চলমান দাম্পত্য কলহ নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি অভিনেতা শরিফুল রাজ। তবে বিষয়টি নিয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন রাজের বাবা মুসলিম মিয়া।

তার দাবি, ‘শুটিং শেষ করে রাজের বাসায় ফিরতে কিছুটা দেরি হয়। যা নিয়ে পরী রাগ করে। এই বিষয়টা নিয়ে তাদের মধ্যে সামান্য ঝগড়া হয়। যার ফলে পরী এমন স্ট্যাটাস দিয়ে থাকতে পারে।’

রাজের বাবা আরও বলেন, ‘পরী এখনও কিছুটা অভিমান করে থাকলেও তাদের মধ্যে বিচ্ছেদ হওয়ার সম্ভাবনা নেই। রাজ-পরী ও আমরা সবাই একসঙ্গে আছি। আশাকরি ওদের দুজনের সম্পর্ক সুন্দর থাকবে।’

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com