1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
রওশন এরশাদের নিষেধাজ্ঞায় বিদিশা - ২৪ ঘন্টাই খবর

রওশন এরশাদের নিষেধাজ্ঞায় বিদিশা

  • আপডেট করা হয়েছে: রবিবার, ৩০ অক্টোবর, ২০২২
  • ২২৯ বার পঠিত

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের তালাকপ্রাপ্ত স্ত্রী বিদিশা সিদ্দিককে দলের প্রধান পৃষ্ঠপোষক ও বিরোধীদলীয় নেতা রওশন এরশাদের নাম ও পার্টির নাম ব্যবহারে নিষেধাজ্ঞা

দেওয়া হয়েছে। আজ শনিবার (২৯ অক্টোবর) দুপুরে জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ের প্যাডে লিখিত চিঠিতে দলের কেন্দ্রীয় সদস্য ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সহসভাপতি খন্দকার মনিরুজ্জামান টিটু এ নিষেধাজ্ঞা দেন।

খন্দকার মনিরুজ্জামান টিটু, জাতীয় পার্টির লক্ষ নেতাকর্মীর প্রাণের স্পন্দন রওশন এরশাদ। তার ও দলের নাম ব্যবহার করে বিদিশা সিদ্দিক যেসব রাজনৈতিক কর্ম তৎপরতা চালাচ্ছেন, তাতে দেশজুড়ে পার্টির নেতাকর্মীদের হৃদয়ে রক্তক্ষরণ হচ্ছে। যা কোনোভাবেই মেনে নেওয়া যায় না।

তিনি আরো বলেন, রওশন এরশাদের অসুস্থতার কথা উল্লেখ করে বিদিশা নিজেকে দলেরভারপ্রাপ্ত চেয়ারম্যান ঘোষণা করেছে। যা এক ধরনের প্রতারণা এবং রওশন এরশাদের জন্য

অসম্মানজনক। শুধু তাই নয়, দলের পক্ষ থেকে কো-চেয়ারম্যান, সহ-সাধারণ সম্পাদক, দপ্তর সম্পাদক, প্রচার সম্পাদকের মতো অন্যান্য পদও বিদিশা বণ্টন করেন, যা নেতা-কর্মীদের সঙ্গে প্রতারণার শামিল।

মনিরুজ্জামান টিটু হুশিয়ারী দিয়ে বলেন, সাত কর্ম দিবসের মধ্যে সব পদ-পদবি বিলুপ্ত ঘোষণা করে পার্টির নেতাকর্মীদের কাছে ক্ষমা না চাইলে প্রতারণা ও দলের ভাবমূর্তি ক্ষুন্ন করা এবং বিরোধীদলীয় নেতার নাম ব্যবহার করে মানহানি করার অপরাধে বিদিশার বিরুদ্ধে প্রচলিত আইনে ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com