1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  3. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
যে তথ্য পাওয়া গেল আরিয়ান-অনন্যার চ্যাটিংয়ে! - Online newspaper in Bangladesh

যে তথ্য পাওয়া গেল আরিয়ান-অনন্যার চ্যাটিংয়ে!

  • আপডেট করা হয়েছে: শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১
  • ১৮৭ বার পঠিত

মাদক মামলায় মূল অভিযুক্ত শাহরুখপুত্র আরিয়ানের সঙ্গে বহুবার হোয়াটসঅ্যাপে কথা হয়েছিল বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডের। সেসব কথোপকথনে বারবার উঠেছিল মাদক প্রসঙ্গও। এমনকি এনসিবির হাতে আসা একটি কথোপকথনে আরিয়ানকে

গাঁজার জোগান দেওয়ার আশ্বাসও দিতে দেখা যায় অনন্যাকে। যদিও এনসিবি জানিয়েছে, অনন্যার বিরুদ্ধে গাঁজা সংগ্রহ বা সরবরাহের কোনো প্রমাণ এখনও হাতে পায়নি তারা। অনন্যাও পাল্টা দাবি করেন, রসিকতা করতেই ওইসব কথা বলেছিলেন তিনি আরিয়ানের সঙ্গে।

শুক্রবার মাদক মামলায় দ্বিতীয় দফা জেরার জন্য বেলা ১১টার এনসিবি ডেকে পাঠিয়েছিল অনন্যাকে। তিনি দুপুর ২টা বাজে এনসিবির দপ্তরে পৌঁছান। পরে এনসিবি দপ্তরে গোয়েন্দাদের সঙ্গে অনন্যার কী কথাবার্তা হয়েছে, তা প্রকাশ করে একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম। জানা যায়, গাঁজার জোগান চেয়ে হোয়াটসঅ্যাপে অনন্যাকে অনুরোধ করেছিলেন আরিয়ান। জবাবে অনন্যা বলেন, ‘আমি ব্যবস্থা করব।’

এনসিবির একটি সূত্রকে উদ্ধৃত করে এই কথোপকথন প্রকাশ করেছে সংবাদ সংস্থাটি। তারা জানিয়েছে, এই কথোপকথনটি ছাড়াও বহুবার মাদক নিয়ে কথা হয়েছে আরিয়ান এবং অনন্যার। শুক্রবার এই কথোপকথন দেখিয়ে এনসিবির গোয়েন্দারা প্রশ্ন করেন অনন্যাকে। অনন্যা সেই প্রশ্নের সরাসরি কোনও জবাব দেননি। বরং এনসিবির গোয়েন্দাদের তিনি বলেছেন, আরিয়ানের সঙ্গে ‘মজা করছিলাম’।

অনন্যা-আরিয়ানের হোয়াটসঅ্যাপ কথোপকথন হাতে আসার পরই বৃহস্পতিবার এনসিবি বলিউড অভিনেত্রী অনন্যাকে জেরা করার জন্য তাদের দপ্তরে ডেকে পাঠিয়েছিল। টানা দুই ঘণ্টা জেরার পর শুক্রবারও আবার অনন্যাকে এনসিবির দপ্তরে তলব করা হয়। তার আগে বৃহস্পতিবার মুম্বইয়ে অনন্যার বাড়িতেও তল্লাশি চালায় এনসিবি।

তবে অনন্যার বিরুদ্ধে মাদক সংগ্রহ বা সরবরাহের কোনো প্রামাণ্য নথি গোয়েন্দাদের হাতে আসেনি। এনসিবি জানিয়েছে, অনন্যা কখনও আরিয়ানকে মাদক সরবরাহ করেছিলেন বলে কোনও তথ্য হাতে আসেনি তদন্তকারীদের। যেমন পাওয়া যায়নি অনন্যার মাদক সংগ্রহের প্রমাণও।

বৃহস্পতিবার এনসিবির কাছ থেকে তলব পেয়ে বাবার সঙ্গে মুম্বইয়ে মাদক নিয়ন্ত্রণ ব্যুরোর অফিসে এসেছিলেন অনন্যা। যদিও জিজ্ঞাসাবাদের জন্য তিনি একাই ভেতরে ঢোকেন। পরে বাইরে এসে বাবার কাছে কান্নায় ভেঙে পড়তেও দেখা যায় অনন্যাকে।

যদিও অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্রে খবর মাদক মামলায় আরও জেরা হতে পারে ভেবে ইতোমধ্যেই প্রস্তুতি নিতে শুরু করেছেন অনন্যা। এমনকি বেশ কিছুদিনের জন্য শ্যুটিং বন্ধ রাখতেও নাকি বলেছেন অনন্যা।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2021
Site Developed By Bijoyerbangla.com