1. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
যে কারণে জেলে গেলেন ‘চিঠি এলো জেলখানাতে’ গানের শিল্পী - ২৪ ঘন্টাই খবর
শিরোনাম:
এইমাত্র পাওয়াঃ শিক্ষার্থীদের উদ্দেশ্যে বিশাল সুখবর দিলেন শিক্ষামন্ত্রী! খায়রুন নাহার-মামুনের দাম্পত্য জীবন নিয়ে যে তথ্য জানালেন: এসপি মাত্র পাওয়াঃ সেই রাতে খায়রুনের সাথে কি হয়েছিল অবশেষে জানালেন মামুন সাকিব অধিনায়ক হওয়ায় ইমরুলের প্রাণ ঢালা অভিনন্দন প্রকাশ হয়ে গেল এশিয়া কাপ থেকেই যত নম্বরে ব্যাট করবেন আফিফ মাত্র পাওয়াঃ তিন ঘন্টা পর সরলো গার্ডার, বেরিয়ে এলো ৫ লা,শ একি তথ্য প্রকাশ, বাংলাদেশ এশিয়া কাপ জয়ের স্বপ্ন দেখছে না ব্রেকিং নিউজঃ খায়রুন নাহারের মৃ,ত্যু নিয়ে বেরিয়ে আসলো এক চাঞ্চল্যকর তথ্য! সাফের আগে আমিরাতের বিপক্ষে দুটি ম্যাচ খেলবেন সাবিনারা শরিফুলের ইনজুরি নিয়ে একি বললেন সুজন

যে কারণে জেলে গেলেন ‘চিঠি এলো জেলখানাতে’ গানের শিল্পী

  • আপডেট করা হয়েছে: মঙ্গলবার, ২৮ জুন, ২০২২
  • ৪০ বার পঠিত

প্রায় দুই কোটি টাকা চেক প্রতারণা ও অর্থ আত্মসাতের মামলায় সালমান শাহ অভিনীত ‘সত্যের মৃত্যু নেই’ সিনেমার জনপ্রিয় গান ‘চিঠি এলো জেলখানাতে অনেক দিনের পর’-এর শিল্পী আব্দুল মান্নান রানাকে দুই বছরের কারাদণ্ড দিয়েছেন চট্টগ্রামের একটি আদালত।

সোমবার (২৭ জুন) এ রায় দেন চট্টগ্রামের চতুর্থ যুগ্ম মহানগর দায়রা জজ আফরোজা জেসমিন কলির আদালত। তবে রায়ের সময় আদালতে

অনুপস্থিত ছিলেন আসামি। মামলার বাদীপক্ষের আইনজীবী ও সহকারী পিপি অ্যাডভোকেট তপন কুমার দাশ বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ২০১৪ সালে আব্দুল মান্নান রানার বিরুদ্ধে জালিয়াতি ও প্রতারণার অভিযোগে দুটি মামলা করেন কোতোয়ালি থানার চৈতন্য গলি জিন্নাহ পাড়ার আবদুল্লাহ আল হারুন। একটি

চেকে ৯৪ লাখ ৮৯ হাজার ৮২৯ টাকা এবং অন্য একটি চেকে ৯৪ লাখ টাকা অপর্যাপ্ত তহবিলের কারণে ডিজঅনার হয়। পরে আইনজীবীর মাধ্যমে রানার বিরুদ্ধে আইনি নোটিশ পাঠানো হয়। নোটিশ পাওয়ার পরও আসামি চেকের টাকা পরিশোধ না করায় আদালতে মামলা দায়ের করা হয়।

মামলায় আদালত তার বিরুদ্ধে দুই বছরের কারাদণ্ড দিয়েছেন।একই আদেশে আদালত চেকের সমপরিমাণ অর্থদণ্ডের আদেশ দিয়েছেন। পৃথক দুটি মামলায় এই সঙ্গীতশিল্পীকে এক বছর করে মোট দুই বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত।

উল্লেখ্য, ১৯৯৬ সালে সালমান শাহ অভিনীত সত্যের মৃত্যু নেই সিনেমায় গাওয়া ‘চিঠি এল জেলখানাতে অনেক দিনের পর’ গানটি বেশ জনপ্রিয় হয়েছিল। এর আগে ৮০ ও ৯০-এর দশকে বেশ কিছু বাংলা চলচ্চিত্রে প্লে-ব্যাক করেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com