1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  3. msthoney406@gmail.com : Md Rayhan : Md Rayhan
যেন এক ছোট্ট প্রধানমন্ত্রী - Online newspaper in Bangladesh
শিরোনাম:
ধর্ষকদের প্রকাশ্যে শাস্তির দাবি এসপি মাহিরার হৃদয়বিদারক দৃশ্যঃ সন্তানকে ডুবতে দেখে ঝাঁপ দিলেন মা, বাঁচল না কেউই কন্যাসন্তান বলে মুখে বালিশ চাপা দিয়ে মেরে ফেললো মা স্কুল শিক্ষার্থীদের টিকা নিয়ে সুখবর দিলেন স্বাস্থ্যমন্ত্রী শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাসের সংখ্যা বাড়ানো নিয়ে নতুন সির্ধান্ত জানালেন: শিক্ষামন্ত্রী তলিয়ে গেছে বহু আলু-বাদাম ক্ষেত, ডুবেছে পুকুর মাত্র পাওয়াঃ গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষায় নতুন নিয়ম প্রকাশ! আরিয়ানের খাবার পাঠানো নিয়ে জেল কর্তৃপক্ষকে অনুরোধ শাহরুখের কমতে শুরু করেছে পেঁয়াজের দাম নিজের মেয়ের গলায় ব্লেড ধরে হিংস্র রূপ নেন বাবা,মা এসে দেখেন মেয়ে রক্তাক্ত!

যেন এক ছোট্ট প্রধানমন্ত্রী

  • আপডেট করা হয়েছে: বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ২৩৫ বার পঠিত

বিজয়ের বাংলা: চারিদিকে অগণিত মানুষ, তাদের মধ্যে পিকআপ ভ্যানের ছাদের ওপর শাড়ি পড়ে দাঁড়িয়ে আছে ক্ষুদে এক প্রধানমন্ত্রী। দূর থেকে অনেকটাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতো দেখতে।

কখানো দাঁড়িয়ে, কখনো বসে হাস্যোজ্জ্বল মুখ নিয়ে হাত নাড়ছেন এমনভাবে যেন নেত্রী তার নেতাকর্মীদের লক্ষ্য করে ভালোবাসার শুভেচ্ছা বার্তা দিচ্ছেন।

মঙ্গলবার বিকালে বরিশাল নগরের সোহেল চত্বরের আওয়ামী লীগের দলীয় কার্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিল কর্মসূচিকে ঘিরে যখন গোটা সদর রোডে নেতাকর্মীদের উপচে পড়া ভিড় ছিল- তখন মারিয়া নামের এই শিশুটি প্রধানমন্ত্রীর অবয়বে পিকআপভ্যানের ওপর দাঁড়িয়ে থেকে নেতাকর্মীদের অনেকটাই চমকে দিয়েছেন। তাকে বহনকারী পিকআপভ্যানটি ঘিরেও ছিল প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানানো নেতাকর্মীদের স্লোগানমুখর পরিবেশ।

বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী ও ছাত্রলীগ নেতা শেখ মুনতাছির রহমান দোদুল বলেন, হঠাৎ শিশুটিকে দেখে কিছুটা ভড়কে যাই। আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে মঞ্চে উঠে হাত নাড়ান, শিশুটিও সেভাবে হাত নাড়ছেন। আবার চুলে সাদা রং করা, চশমা সবই আছে।

মারিয়া নামের ১০ বছরের ওই শিশুটি বরিশাল নগরের কিশোর মজলিস সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী বলে জানিয়েছেন ছাত্রলীগ নেতা রইস আহম্মেদ মান্না।

তিনি বলেন, প্রধানমন্ত্রীকে ভালোবাসেন বিধায় শিশুমন থেকেই এমন সাজ সেজেছিল মারিয়া। পরে তাকে স্বজনরাই সঙ্গে করে আওয়ামী লীগের এ আয়োজনে নিয়ে আসেন।

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে জেলা ও মহানগর আওয়ামী লীগ।

যেখানে উপস্থিত ছিলেন- বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস, সহ-সভাপতি মোহাম্মদ হোসেন চৌধুরী, সৈয়দ আনিচুর রহমান, মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর, সহ-সভাপতি ও বরিশাল সিটি করপোরেশনের প্যানেল মেয়র গাজী নঈমুল হোসেন লিটু, আনোয়ার হোসাইন, সহ-সভাপতি ও সাবেক সংসদ সদস্য জেবুন্নেছা আফরোজ, সহ-সভাপতি ও বরিশাল সদর উপজেলার চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, অ্যাডভোকেট আফজালুল করিম, বরিশাল জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন, বরিশাল জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গৌরনদী উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2021
Site Developed By Bijoyerbangla.com