1. skarman0199094@gmail.com : Sk Arman : Sk Arman
  2. atikurrahman0.ar@gmail.com : MD : MD Atikurrahaman
  3. Mijankhan298@gmail.com : Mijankhan :
  4. mbbrimon@gmail.com : MBB Rimon : MBB Rimon
  5. rujina666666@gmail.com : Rujina Akter : Rujina Akter
  6. shamimulislamtanvirrana@gmail.com : MD Tanvir Islam : MD Tanvir Islam
  7. shafiulislamtanzil@gmail.com : Safiul Islam Tanzil : Safiul Islam Tanzil
 

মোস্তাফিজুর ভারতে পৌঁছে দোয়া চাইলেন

  • প্রকাশিত: ০৪:৪৬ pm | মঙ্গলবার ৬ এপ্রিল, ২০২১
  • ৮২ বার পঠিত

বিজয়ের বাংলা: আগেই সাকিব আল হাসান পৌঁছে গেছেন ভারত। তিনি আইপিএল খেলবেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে।

এবার তিনি একা নন, আইপিএলে বাংলাদেশের প্রতিনিধি আছেন আরেকজন। সেই মোস্তাফিজুর রহমানও পৌঁছে গেছেন ভারতে। নেমেই সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।

এবারের আইপিএলে বাঁহাতি পেসার খেলবেন রাজস্থান রয়্যালসের হয়ে। যদিও কোয়ারেন্টিন ইস্যুতে ১২ এপ্রিল রাজস্থানের উদ্বোধনী ম্যাচে দেখা যাবে না তাকে। রবিবার (৪ এপ্রিল) সকালে নিউজিল্যান্ড থেকে দেশে ফিরে সতীর্থরা যখন বাড়ির পথে ছুটেছেন, মোস্তাফিজ তখন বিমানবন্দরেই সময় কাটিয়েছেন।

এরপর বিকেল সাড়ে ৩টার ফ্লাইটে ভারতের উদ্দেশে উড়াল দেন তিনি। রাজস্থান রয়্যালস কর্তৃপক্ষ সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছে, ভারতে নিরাপদেই অবতরণ করেছেন মোস্তাফিজ। ফ্র্যাঞ্চাইজিটি তাদের অফিসিয়াল ইনস্টাগ্রামে মোস্তাফিজের একটি ছবি পোস্ট করে লিখেছে, “সোমবার সকালটা শুরু হলো মোস্তাফিজকে দিয়ে।” আর ফেসবুক পেজে লিখেছে, “আমাদের ভালোবাসা আপনার জন্য, স্বাগতম ফিজ।”

মোস্তাফিজও বিমানবন্দরে নেমে নিজের পৌঁছানোর খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের সঙ্গে ভাগাভাগি করেছেন। পাশাপাশি দোয়া চেয়েছেন বাঁহাতি এই পেসার, “রাজস্থান রয়্যালসের হয়ে আইপিএল খেলতে ভারতে নিরাপদেই পৌঁছেছি। আমার জন্য দোয়া করবেন।”

নিউজিল্যান্ড থেকে কোভিড নেগেটিভ সার্টিফিকেট নিয়েই দেশের মাটিতে পা রাখেন তিনি। বিমানবন্দর থেকে বের হলে তাকে আবারও কোভিড পরীক্ষা করানো লাগতো, সেজন্য বের হয়নি। বিমানবন্দরে থেকে রবিবার সাড়ে ৩টায় কলকাতার উদ্দেশে দেশ ছাড়েন। এরপর কলকাতা হয়ে আজ (সোমবার) মুম্বাইয়ে পৌঁছান এই কাটার মাস্টার।

নিয়ম অনুযায়ী, সাত দিন কোয়ারেন্টিন করতে হবে। ৯ এপ্রিল থেকে শুরু হচ্ছে আইপিএলের এবারের আসর। মোস্তাফিজের দল রাজস্থান রয়্যালসের প্রথম ম্যাচ ১২ এপ্রিল, পাঞ্জাব কিংসের বিপক্ষে। কিন্তু কোয়ারেন্টিনের কারণে রাজস্থানের প্রথম দুই ম্যাচে মোস্তাফিজকে দেখার সম্ভাবনা খুব কম।

এবারের আইপিএলে ১ কোটি রুপিতে বাঁহাতি পেসারকে দলে ভিড়িয়েছে রাজস্থান। আইপিএলে নিজের প্রথম দুই আসরে সানরাইজার্স হায়দরাবাদে খেলা মোস্তাফিজ মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে সর্বশেষ আইপিএলে খেলেন ২০১৮ সালে।

নিউজটি শেয়ারের অনুরোধ রইলো

এই বিভাগের আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯-২০২১ 'বিজয়ের বাংলা'
Developed by  Bijoyerbangla .Com
Translate to English »