1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
মোস্তফার হাতেই লাঙ্গল - ২৪ ঘন্টাই খবর

মোস্তফার হাতেই লাঙ্গল

  • আপডেট করা হয়েছে: রবিবার, ১৩ নভেম্বর, ২০২২
  • ৫২ বার পঠিত

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টির লাঙ্গল মার্কার মেয়র প্রার্থী হিসেবে মোস্তাফিজার রহমান মোস্তফাকে চূড়ান্ত মনোনয়ন দিয়েছে জাতীয় পার্টি।

রবিবার (১৩ নভেম্বর) দুপুরে পার্টির বনানী অফিসে তাকে মনোনয়ন দেন দলের মহাসচিব মুজিবুল হক চুন্নু। মোস্তাফিজার রহমান মোস্তফার পক্ষ থেকে মনোনয়নপত্র গ্রহন করেন দলের ভাইস-চেয়ারম্যান ও নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক

এস এম ইয়াসীর ও সদস্য সচিব আনিছুর রহমান আনিছ। এর আগে তারা পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের সাথে সৌজন্য সাক্ষাত করেন। মনোনয়ন পাওয়ার পর বিকেলে নগরভবনে সংবাদিকদের সাথে কথা বলেন মোস্তাফিজার

রহমান মোস্তফা। এসময় তিনি দলের চেয়ারম্যান ও রংপুরবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। রংপুরকে ‘স্বপ্নের নগরী’ গড়তে জনগণের দোয়া, ভালোবাসা ও সহযোগিতা চান তিনি ।

তিনি আরো বলেন, ইভিএম মেশিন নিয়ে মানুষের সংশয় আছে সেই সংশয় কাটাতে ইলেকশন কমিশন সহ যারা লজিস্টিক সাপোর্ট দিচ্ছে তাদের কাজ করতে হবে।

আগামী ২৭ ডিসেম্বর রংপুর সিটি করপোরেশন নির্বাচন আয়োজন করতে তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। সিটির ২০৩ টি ভোটকেন্দ্রের ১৩০৭ টি কক্ষে ভোটগ্রহণ করা হবে ইভিএম মেশিনে। গোপন কক্ষ ছাড়া সিসিটিভির আওতায় থাকবে ভোটকেন্দ্র।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com