1. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
মোদির জন্মদিনে যা বললেন রাহুল গান্ধী - ২৪ ঘন্টাই খবর
শিরোনাম:
আজকেও হেরে যাবো ভেবেছিলেন: তামিম! মাত্র পাওয়াঃ হু হু করে বাড়েই চলেছে চালের দাম জেনেনিন শেষ আপডেট! ৩০০ করে হারার পর ২৫০ রান মনে হয় ২০০: তামিম অবিশ্বাস্য মনে হলেও সত্য, পথে পাওয়া ২ লাখ টাকা ফিরিয়ে দিলেন দিনমজুর, পরিচয় রাখতে চান গোপন এই মাত্র পাওয়াঃ প্রাইমারির শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা অ্যাকাউন্ট থেকে উধাও কিন্তু কেন? অবশেষে মাইলফলকের ম্যাচে হোয়াইটওয়াশের লজ্জা এড়াল টাইগাররা গরম খবরঃ সকল শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীদের জন্য নতুন নির্দেশনা জারি! শত চেষ্টার পর জয়ের দ্বারপ্রান্তে বাংলাদেশ জিনিসের দাম বাড়ায় কেউ তো মারা যায়নি:পরিকল্পনামন্ত্রী! একশ’র আগেই জিম্বাবুয়ের নয় উইকেট গুড়িয়ে দিলো বাংলাদেশ

মোদির জন্মদিনে যা বললেন রাহুল গান্ধী

  • আপডেট করা হয়েছে: শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
  • ২০৯ বার পঠিত

বিজয়ের বাংলা: ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৭১তম জন্মদিন আজ। বিরোধী দল কংগ্রেসের নেতা রাহুল গান্ধী বরাবরই মোদি সরকারের সমালোচনায় সরব হন সামাজিক যোগাযোগ মাধ্যমে। কিন্তু মোদির জন্মদিনে সেসব ভুলে তাকে শুভেচ্ছা জানিয়েছেন রাহুল গান্ধী।

এদিন টুইটার পোস্টে রাহুল গান্ধি জানান, শুভ জন্মদিন মোদিজি।

মোদির আরেক কড়া সমালোচক দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। তিনিও মোদিকে টুইটারে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বলেছেন, জন্মদিনের শুভেচ্ছা প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদি। আমরা সুস্বাস্থ্য ও দীর্ঘজীবন কামনা করি।

মোদির জন্মদিনে তার সমর্থক আর সমালোচকদের প্রায় সবাই টুইটারে তাকে ‘হ্যাপিবিডেমোদিজি’ হ্যাশট্যাগে শুভেচ্ছা জানিয়েছেন বলে গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে।

মোদির জন্মদিন উদযাপন উপলক্ষে তিন সপ্তাহব্যাপী অনুষ্ঠানের আয়োজন করেছেন বিজেপি। এরমধ্যে রয়েছে জনগণের মধ্যে ‘ধন্যবাদ’ পোস্টকার্ড বিতরণ, টিকাদান কর্মসূচি, পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান ও পরিবেশ বিষয়ক সচেতনতা কর্মসূচি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com