1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  3. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
মৃতদেহের সঙ্গে গোপন সম্পর্ক, এ যেন ‘বিষাক্ত মানুষ’ - Online newspaper in Bangladesh

মৃতদেহের সঙ্গে গোপন সম্পর্ক, এ যেন ‘বিষাক্ত মানুষ’

  • আপডেট করা হয়েছে: শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ১১০ বার পঠিত

এক নেক্রোফিলিক গল্পের দেখা মিলবে রূপালি পর্দায়! মৃতদেহের সঙ্গে প্রেম-যৌনতার ইচ্ছে পর্দায় তুলে ধরবেন পরিচালক সানি রায়। সিনেমার নাম ‘বিষাক্ত মানুষ’। এক অদ্ভুত মানসিক সমস্যার গল্প নিয়ে এগোবে ছবি।

বিকৃত যৌনতার এই সাহসী গল্পের বিষয়টি উঠে আসতেই, এরই মধ্যে আলোচনা শুরু হয়েছে। ‘বিষাক্ত মানুষ’-এর গল্প লিখেছেন সঞ্জীব বন্দ্যোপাধ্যায় এবং শান্তনু মুখোপাধ্যায়। অভিনয় করছেন সৌরভ দাস, সুমনা দাস, জিনা তরফদার, রূপসা চট্টোপাধ্যায়, অনংসা বিশ্বাসসহ অনেকে।

গল্পের প্রেক্ষাপট তৈরি হয়েছে ফাঁসির সাজাপ্রাপ্ত তৌফিক আসিফ ও এক লেখকের মানসিক টানাপোড়েন নিয়ে। ছবিতে মানসিক টানাপড়েনে ভুক্তভুগী অসফল লেখক অগ্নিভ বসুর দেখা হবে, সিরিলা কিলার হিসেবে ফাঁসির সাজাপ্রাপ্ত তৌফিক আসিফের সঙ্গে।

পর পর তিনটি বই লিখে অসফল অগ্নিভ বসু। বাজারে একটিও চলেনি। এমন পরিস্থিতিতে তার আলাপ হয় তৌফিক আসিফের সঙ্গে। নেক্রোফিলিয়ার শিকার তৌফিক। এক সপ্তাহ পর ফাঁসির সাজা ঘোষণা করা হয়েছে তার। তৌফিককে নিয়েই বই লেখার পরিকল্পনা অগ্নিভের।

অন্যদিকে, অগ্নিভর মানসিক পরিস্থিতির সঙ্গে মানিয়ে নেওয়ার চেষ্টা চালাচ্ছে বান্ধবী রুক্মিণী। তৌফিক কী পারবে অগ্নিভর জীবনের বদল আনতে? ঔপন্যাসিক হিসেবে কি নিজের পরিচয় গড়তে পারবে অগ্নিভ? শেষ পর্যন্ত কী হবে? এই সব নিয়েই পর্দায় গল্প বুনেছেন পরিচালক সানি রায়।

এমন সাহসী বিষয়কে পর্দায় তুলে ধরা নিয়ে পরিচালকের মতে, গল্পের মাধ্য়মে এই ধরনের মানসিক সমস্যা তুলে ধরা আসলে সচেতনতা তৈরির একটা চেষ্টাও বটে। এর আগে ঋতুপর্ণা সেনগুপ্তের সল্ট সিনেমাও পরিচালনা করেছেন সানি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2021
Site Developed By Bijoyerbangla.com