1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  3. msthoney406@gmail.com : Md Rayhan : Md Rayhan
মা ইলিশ ধরায় ৪৭ জেলে আটক - Online newspaper in Bangladesh
শিরোনাম:
ধর্ষকদের প্রকাশ্যে শাস্তির দাবি এসপি মাহিরার হৃদয়বিদারক দৃশ্যঃ সন্তানকে ডুবতে দেখে ঝাঁপ দিলেন মা, বাঁচল না কেউই কন্যাসন্তান বলে মুখে বালিশ চাপা দিয়ে মেরে ফেললো মা স্কুল শিক্ষার্থীদের টিকা নিয়ে সুখবর দিলেন স্বাস্থ্যমন্ত্রী শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাসের সংখ্যা বাড়ানো নিয়ে নতুন সির্ধান্ত জানালেন: শিক্ষামন্ত্রী তলিয়ে গেছে বহু আলু-বাদাম ক্ষেত, ডুবেছে পুকুর মাত্র পাওয়াঃ গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষায় নতুন নিয়ম প্রকাশ! আরিয়ানের খাবার পাঠানো নিয়ে জেল কর্তৃপক্ষকে অনুরোধ শাহরুখের কমতে শুরু করেছে পেঁয়াজের দাম নিজের মেয়ের গলায় ব্লেড ধরে হিংস্র রূপ নেন বাবা,মা এসে দেখেন মেয়ে রক্তাক্ত!

মা ইলিশ ধরায় ৪৭ জেলে আটক

  • আপডেট করা হয়েছে: শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ৮৯ বার পঠিত

বিজয়ের বাংলা: নিষেধাজ্ঞা অমান্য করে নদীতে মাছ ধরার অপরাধে ৪৭ জেলেকে আটক করেছে আনসার ভিডিপি, র‌্যাব ও পুলিশ।

শনিবার সকালে জাজিরা উপজেলার বড়কান্দি, বিলাশপুর, নড়িয়া উপজেলার মোক্তারের চর ও গড়িসার এলাকার পদ্মা নদীর বিভিন্ন স্থানে অভিযান চালানো হয় বলে জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুর রহমান জানান।

এ সময় ২ লাখ মিটার কারেন্ট জাল, প্রায় ৫০ মণ ইলিশ মাছ জব্দ করা হয়েছে। জব্দকৃত ইলিশ মাছ বিভিন্ন এতিমখানায় বিতরণ করা হয়েছে।

আটককৃত জেলেরা হলেন- সাকিব মাদবর (১৬), জলিল মাদবর (৪০), লিটন বেপারী (৩০), মনির মুন্সি (৩৫), ফরহাদ বেপারী (৪০), জাহিদ সরদার (২৮), সোহেল মিয়া (৪৬), মিজানুর রহমানসহ (২৬) ৪৭ জনকে জেল ও জরিমানা করেছেন জাজিরা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশ্রাফুজ্জামান ভুইয়া।

এর মধ্যে ৩ জনকে ৫ হাজার টাকা করে জরিমানা করে ছেড়ে দেওয়া হয়েছে। বাকি ৪৪ জনকে ৩০ দিন করে কারাদণ্ড দেওয়া হয়েছে।

এ সময় আরও প্রায় ৫০ জন শিশু-কিশোর মাছ শিকারিকে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তাদের সবার বাড়ি নড়িয়া ও জাজিরা উপজেলার বিভিন্ন এলাকায়।

শনিবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৪৪ জনকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

জেলা মৎস্য কর্মকর্তা প্রণব কুমার বলেন, শনিবার সকালে পদ্মা নদীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে নড়িয়া ও জাজিরা উপজেলা র‌্যাব, পুলিশ ও আনসার ভিডিপি সমন্বয়ে অভিযান পরিচালনা করে ৪৭ জন জেলে ও প্রায় ৫০ শিশু-কিশোরকে আটক করে।

এরপর ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের জেল-জরিমানা করা হয় এবং শিশুদের ছেড়ে দেওয়া হয়েছে। এ অভিযান আগামী ২৬ তারিখ পর্যন্ত চলবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2021
Site Developed By Bijoyerbangla.com