1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
মালিককে দেখেই ‘দুলাভাই’ ‘দুলাভাই’ স্লোগান ভারতীয়দের! (ভিডিও) - ২৪ ঘন্টাই খবর

মালিককে দেখেই ‘দুলাভাই’ ‘দুলাভাই’ স্লোগান ভারতীয়দের! (ভিডিও)

  • আপডেট করা হয়েছে: মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১
  • ৫৪৫ বার পঠিত

শোয়েব মালিক, ভারতের বিরুদ্ধে ম্যাচ খেলার দীর্ঘ অভিজ্ঞতা তার ঝুলিতে। সেই ২০০১ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক। এখনও খেলে চলেছেন। বিশ্বকাপ হোক কিংবা বিশ্বকাপের বাইরে, ভারতের বিরুদ্ধে অজস্র ম্যাচ খেলার স্মৃতি তার ক্যারিয়ার জুড়ে। কখনও সফলতা পেয়েছেন, কখনও সঙ্গী থেকেছে ব্যর্থতা।

সেই ধারাবাহিকতায় এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলার কথা ছিলো না তার। তবে পাকিস্তানের তারকা ব্যাটসম্যান শোয়াইব মাকসুদ চোটের কারণে ছিটকে পড়ায় শেষ মুহূর্তে কপাল খুলে যায় শোয়েব মালিকের। গত রবিবার দীর্ঘ ২৮ মাস পরে আন্তর্জাতিক ক্রিকেটের আঙিনায় মুখোমুখি হয়েছিল ভারত এবং পাকিস্তান।

এদিন দুবাইয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের সেই ম্যাচে পাকিস্তানের রেকর্ডের দিনে লজ্জার হারের মুখোমুখি হয় ভারত। রবিবার উত্তেজক এই ম্যাচ দেখতে গ্যালারিতে হাজির ছিলেন সানিয়া মির্জাও। ম্যাচের পর টুইটারে একটি ভিডিও রিটুইট করেছেন তিনি, যা ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।

মুবিন নামে এক ব্যক্তি টুইটারে একটি ভিডিও পোস্ট করেন, যেটি গ্যালারি থেকে নেওয়া। ভিডিওতে দেখা যায় বাউন্ডারির ধারে ফিল্ডিং করছেন শোয়েব মালিক। গ্যালারি থেকে এক দল সমর্থক তখন তাকে ‘দুলাভাই’ বলে ডাকছেন। শোয়েব আসলে সানিয়ার স্বামী বলেই ভারতীয় সমর্থকরা তাকে এই নামে ডাকছিলেন। মাঝে এক বার ঘুরে তাকান শোয়েব। তাই দেখে আরও চিৎকারে ফেটে পড়েন সমর্থকরা।

সেই ভিডিও দেখেই টুইটারে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন সানিয়া। সেই পোস্টটি রিটুইট করে হাসির ইমোজি দিয়েছেন। সঙ্গে দু’টি ভালবাসার ইমোজিও রয়েছে। টুইটারেও সমর্থকরা এই পোস্ট লুফে নিয়েছেন। দু’দেশের সমর্থকদের একে অপরের প্রতি শ্রদ্ধাই এই পোস্টের মাধ্যমে ফুটে উঠেছে বলে জানিয়েছেন তারা।

উল্লেখ্য, ভারতের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা শোয়েবের ব্যক্তিগত জীবনেও রয়েছে। স্ত্রী ভারতের হায়দরাবাদের টেনিস সুন্দরী সানিয়া মির্জা। ভারত-পাকিস্তান ম্যাচের দিন সঙ্কটে থাকেন সানিয়া।

দেশের জন্য গলা ফাটালেও প্রার্থনা থাকে শোয়েবের জন্য। ক্রিকেট ক্যারিয়ারের সায়াহ্নে এসে দাঁড়িয়েছেন শোয়েব মালিক। চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপই হয়তো শেষ বারের মতো তার কাছে ভারত-পাক দ্বৈরথ।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

সূত্র : আনন্দবাজার পত্রিকা।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com