1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
মাত্র পাওয়াঃ সানজিদার আইফোনের স্বপ্ন পূরণ করল বাফুফে - ২৪ ঘন্টাই খবর

মাত্র পাওয়াঃ সানজিদার আইফোনের স্বপ্ন পূরণ করল বাফুফে

  • আপডেট করা হয়েছে: শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
  • ১৫৪ বার পঠিত

চ্যাম্পিয়ন হয়ে দেশে ফেরার দিন সাফজয়ী চ্যাম্পিয়নরা বিমানবন্দরে এক অপ্রীতিকর ঘটনা শিকার হন। কৃষ্ণাদের লাগেজ ভেঙে ডলার, টাকা ও উপহারসামগ্রী চুরির ঘটনা ঘটে।

যদিও বাফুফের অভিযোগের পর এ ঘটনার সত্যতা পায়নি বলে জানিয়েছে বিমানবন্দর কর্তৃপক্ষ। তাদের সিসিটিভি ফুটেজেও ধরা পড়েনি চুরির কোনো ঘটনা।

এর আগে বাফুফের নারী উইংয়ের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ জানিয়েছিলেন, চুরি যাওয়া অর্থ ফেরত পাওয়া না গেলে বাফুফে থেকে আমরা এটার ক্ষতিপূরণ দেবো।

কথা রাখলো বাফুফে, বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনের ব্যক্তিগত উদ্যোগে তিন খেলোয়াড় সানজিদা, কৃষ্ণা ও সামসুন্নাহারকে ক্ষতিপূরণ তুলে দেন মাহফুজা আক্তার কিরণ।

সানজিদার স্বপ্ন পূরণ করতে বাফুফে থেকে তাকে আইফোন দেওয়া হয়েছে। ৫০০ ডলার হারিয়ে কৃষ্ণা রানী সরকার পেয়েছে দেড় লক্ষ টাকা। ৪০০ ডলার হারিয়ে শামসুন্নাহার পেয়েছে ১ লক্ষ টাকা।

এর আগে মঙ্গলবার দুপুরে কাঠমান্ডু থেকে ঢাকা পৌঁছানোর পর রাতে দুই ফুটবলার কৃষ্ণা রানী সরকার ও শামসুন্নাহার আবিস্কার করেন, তাদের লাগেজ কাটা হয়েছে। কৃষ্ণার

লাগেজে ৯০০ ইউএস ডলার (যার মধ্যে সানজিদা আক্তারের ৪০০ ডলার ছিল) আর ৫০ হাজার টাকা ছিল। শামসুন্নাহারের লাগেজ কেটে নিয়ে যাওয়া হয়েছে ৪০০ ইউএস ডলার।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com