1. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
মাত্র পাওয়াঃ শীর্ষে ব্রাজিল তিনে আর্জেন্টিনা, তলানিতে বাংলাদেশ -
শিরোনাম:
করোনার কারণে ফের অনলাইন ক্লাসের বিষয়ে যা বললেন ইউজিসি চেয়ারম্যান ব্রেকিং নিউজঃ এবার টি-টোয়েন্টি দলে ফিরলেন তাসকিন-মিরাজ মাত্র পাওয়াঃ সকল কলেজ পড়ুয়া শিক্ষার্থীদের জন্য আসলো মন প্রাণ উজার করা সুখবর! এইমাত্র পাওয়াঃ নতুন করে আবারও অনলাইনে ক্লাস নিয়ে নতুন তথ্য প্রকাশ! সকলকে পিছনে ফেলে ভারতের নতুন টেস্ট অধিনায়কের নাম ঘোষণা মাত্রেও পাওয়াঃ বিশ্ববিদ্যালয়ের মেয়েদের হাতে সিগারেট, এটা কোন শিক্ষা? মাসআল্লাহঃকুরবানির চাঁদ দেখা গেছে, আগামী ১০ জুলাই ঈদুল আজহা! দুনিয়া কাঁপাতে ভারতের বিপক্ষে ইংল্যান্ড দলে অ্যান্ডারসন মাত্র পাওয়াঃ এবার পরীক্ষার খাতায় ‘মাসুদ ভালো হয়ে যাও’ জেনে নিন গত ২৪ ঘ্নটার ভয়াবহ করোনার আপডেট!

মাত্র পাওয়াঃ শীর্ষে ব্রাজিল তিনে আর্জেন্টিনা, তলানিতে বাংলাদেশ

  • আপডেট করা হয়েছে: বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ৫৬ বার পঠিত

ফিফা র‍্যাঙ্কিংয়ের শীর্ষ তিনে উঠে এসেছে লিওনেল মেসির আর্জেন্টিনা। এদিকে শীর্ষে আছে ব্রাজিলই। পাঁচ বছরে প্রথমবার শীর্ষ তিনে একসঙ্গে ব্রাজিল ও আর্জেন্টিনা।

তবে দুঃসংবাদ আছে বাংলাদেশের। চলতি মাসের বাজে পারফর্ম্যান্সের কারণে জামাল ভূঁইয়ার দল নেমে গেছে চার ধাপ। ১৮৮তম স্থান থেকে তারা এখন ১৯২ এ। চলতি মাসে

এশিয়ান বাছাইয়ে বাহরাইন, তুর্কমেনিস্তান ও মালয়েশিয়ার কাছে হারে তাদের এই পতন। ২০১৮ সালের পর সবচেয়ে বাজে র‌্যাংকিংয়ে তারা, ওইবারও ১৯২তম ছিল।

বেলজিয়াম আগের মতোই দুই নম্বরে। চলতি মাসে নেশনস লিগে চার ম্যাচে দুটি জিতলেও একটি করে হার ও ড্রয়ের কারণে পয়েন্ট হারালেও তাদের অবস্থান অপরিবর্তিত।

চলতি মাসে নেশনস লিগে চার ম্যাচে দুটি করে হার ও ড্রয়ে ২৫ পয়েন্ট খুঁইয়ে চারে নেমে গেছে বিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্স। সেরা পাঁচের অন্য দল ইংল্যান্ড। ইতালিকে সাতে নামিয়ে স্পেন উঠেছে ছয় নম্বরে। পর্তুগালকে (৯) টপকে অষ্টম স্থানে নেদারল্যান্ডস। এক ধাপ উন্নতি হয়ে ডেনমার্ক সেরা দশে ফিরেছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com