1. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
মাত্র পাওয়াঃ ফিফার বিরুদ্ধে আদালতে মেসি বাহিনি, আগ্রহ নেই ব্রাজিলের - ২৪ ঘন্টাই খবর
শিরোনাম:
এইমাত্র পাওয়াঃ পিছিয়ে গেলো এশিয়া কাপের দল ঘোষনা, দিনক্ষন জানিয়ে দিলেন পাপন সতর্কবার্তাঃ ১০ অঞ্চলে ৮০ কি.মি. বেগে ঝড়ের আভাস, নদীবন্দরে সতর্ক সংকেত অবিশ্বাস্যঃ ফ্রাঞ্চাইজি ক্রিকেটের জন্য ১৩৯ বছরের ইতিহাস বদলাচ্ছে ইংল্যান্ড এইমাত্র পাওয়াঃ এশিয়া কাপের স্কোয়াডে নেই লিটন, সোহান ও ইয়াসির এইমাত্র পাওয়াঃ সাত কলেজের ভর্তি পরীক্ষা শুরু কাল এবার আশরাফুলের রেকর্ড ভেঙ্গে নতুন রেকর্ড গড়লেন মুশফিকুর রহিম মাত্র পাওয়াঃ এবার দারুণ সুখবর পেলেন ইন্জুরিতে থাকা লিটন দাস এইমাত্র পাওয়াঃ সপ্তাহে এক দিন এলাকাভিত্তিক শিল্পকারখানা বন্ধ, প্রজ্ঞাপন জারি ব্রেকিং নিউজঃ সাবেক ভিপি নুরকে ৭ দিনের মধ্যে আদালতের জরুরি নির্দেশ! জিম্বাবুয়ের বিপক্ষে বিপর্যয়ের কারণ, নতুন ক্রাইসিসম্যানের আবির্ভাব

মাত্র পাওয়াঃ ফিফার বিরুদ্ধে আদালতে মেসি বাহিনি, আগ্রহ নেই ব্রাজিলের

  • আপডেট করা হয়েছে: শুক্রবার, ১৫ জুলাই, ২০২২
  • ৫১ বার পঠিত

২০২১ সালে ব্রাজিলের সাও পাওলোতে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে মুখোমুখি হয়েছিল ব্রাজিল-আর্জেন্টিনা। মেসি-নেইমারদের লড়াই শুরু হওয়ার মাত্র ৫ মিনিট পরই বন্ধ হয়ে যায় খেলা। ডাগআউটে একদল লোকের সাথে বাক-বিতণ্ডায় জড়ান আর্জেন্টিনা-ব্রাজিলের ফুটবলাররা।

পরে জানা যায়, ইংল্যান্ডের ক্লাবে খেলা চার আর্জেন্টাইন ফুটবলার ব্রাজিলে ঢোকার সময় করোনাসংক্রান্ত তথ্য গোপন করেছেন, এই অভিযোগে সাও পাওলোর স্বাস্থ্যবিষয়ক সংস্থার কর্মকর্তারা মাঠে ঢুকে পড়ে ম্যাচ বন্ধ করে দেন।

এরপর কেটে গেছে প্রায় এক বছর। বাছাই পর্ব, প্লে অফের পর চূড়ান্ত হয়েছে বিশ্বকাপের সব দল। ব্রাজিল ও আর্জেন্টিনা কাতার বিশ্বকাপ নিশ্চিত করেছে অনেক আগেই।

কিন্তু ফিফা বলছে ২০২২ সালের সেপ্টেম্বরে আবার‌ও হতে হবে সেই বাতিল হওয়া ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ। কিন্তু মূল্যহীন এই ম্যাচ খেলতে রাজি নয় আর্জেন্টিনা।

ফিফা রাজি না হওয়ায় সর্বোচ্চ ক্রীড়া আদালতে গেছে আর্জেন্টিনা। তাইতো ব্রাজিল-আর্জেন্টিনার মহারণ দেখাটা অনিশ্চিত। কারণ আদালতের রায় আসার আগ পর্যন্ত ম্যাচ মাঠে গড়ানোর সুযোগ নেই।

এই ম্যাচ নিয়ে ব্রাজিলেও নাকি খুব বেশি আগ্রহ নেই। তবে ব্রাজিলের পরিবর্তে এই ম্যাচ ইউরোপের ভেন্যুতে খেলতে চায় সেলেসাওরা।

কারণ বিশ্বকাপের আগ মুহূর্তে ইউরোপিয়ান ফুটবলে ব্যস্ত থাকা ফুটবলারদের লম্বা বিমানভ্রমণের ক্লান্তি দূর করতে চায় ব্রাজিল। কারণ ইনজুরি ঝুঁকি এড়াতে চায় দলটি। তবে এখন পর্যন্ত ফিফা অনড় তাদের সিদ্ধান্তে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com