1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
মাত্র পাওয়াঃ খালেদা জিয়ার অবস্থার উন্নতি, কেবিনে স্থানান্তর - ২৪ ঘন্টাই খবর

মাত্র পাওয়াঃ খালেদা জিয়ার অবস্থার উন্নতি, কেবিনে স্থানান্তর

  • আপডেট করা হয়েছে: বুধবার, ২৭ অক্টোবর, ২০২১
  • ৩৬৭ বার পঠিত

নগরীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে সার্জিক্যাল আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে।

মঙ্গলবার খালেদার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এ জেড এম জাহিদ হোসেন বলেছেন, ম্যাডামকে (খালেদা) সোমবার রাতে একটি কেবিনে স্থানান্তরিত করা হয় এবং তিনি ভালো আছেন। সকালে তাকে তরল খাবার দেয়া হয়েছে।

সোমবার তিনি জানিয়েছেন, খালেদা জিয়ার শরীরের একটি অংশে ছোট লাম্প থাকায় বায়োপসি করানো হয়েছে।লাম্পের উৎপত্তির ধরন শনাক্ত করতে বায়োপসি করা হয়েছে। বায়োপসি করার পর তাকে সার্জিক্যাল আইসিইউতে নিয়ে যাওয়া হয়েছে।

বায়োপসি রিপোর্ট কবে পাওয়া যাবে জানতে চাইলে জাহিদ বলেন, বায়োপসির ফলাফল পেতে ৭২ ঘণ্টার বেশি সময় লাগতে পারে। তিনি বলেন, খালেদা জিয়া দ্রুত আরোগ্যের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

গত ১২ অক্টোবর জ্বর ও অন্যান্য কিছু স্বাস্থ্য জটিলতায় খালেদা জিয়াকে দ্বিতীয়বারের মতো এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

এর আগে গঠিত মেডিক্যাল বোর্ডের অধীনে চিকিৎসাধীন ছিলেন বিএনপির চেয়ারপারসন। তার চিকিৎসকরা জানিয়েছেন, তিনি রিউমাটয়েড আর্থ্রাইটিস, ডায়াবেটিস, চোখ ও দাঁতের সমস্যায় ভুগছেন।

উন্নত চিকিৎসার জন্য তাকে বিদেশে নিয়ে যাওয়ার অনুমতি চেয়ে তাঁর পরিবার এই বছরের মে ও আগস্ট মাসে দুবার সরকারের কাছে আবেদন করলেও সরকার তা প্রত্যাখান করে।

উল্লেখ্য ২৭ এপ্রিল খালেদাকে করোনা সংক্রমণ নিয়ে এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। করোনা পরবর্তী জটিলতা এবং অন্যান্য স্বাস্থ্য সমস্যার জন্য তিনি ১৯ জুন পর্যন্ত সেখানে চিকিৎসাধীন ছিলেন।

সূত্র : ইউএনবি

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com