1. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
মাটির ঘরে মিললো ১৬টি বিষধর সাপ-ডিম - ২৪ ঘন্টাই খবর
শিরোনাম:
এইমাত্র পাওয়াঃ ১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা নিয়ে আস্লো বড় দুঃসংবাদ! ব্রেকিং নিউজঃ ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকার লা,শ উদ্ধার! মাত্র পাওয়াঃ দীর্ঘদিন পর দলে ফিরে যা বললেন সাব্বির ঝড় তুলে পুজারা বললেন, ‘এটিই আমার সেরা ওয়ানডে ইনিংস’ মাত্র পাওয়াঃ মিডল অর্ডার থেকে তুলে এনে একজনকে ওপেনিং করাতে চায় বিসিবি মাত্র পাওয়াঃ সুপ্রিম কোর্টের আইনজীবী হলেন ছাত্রলীগ সভাপতি জয় শেষমেষ পানির দামও বাড়াতে চায় ওয়াসা সাকিবকে প্রশংসায় ভাসিয়ে অধিনায়কত্ব নিয়ে যা বললেন: ফাহিম শিক্ষা মানে না কোনো বাধা, পা দিয়ে লিখে ভর্তি পরীক্ষা দিলেন সুরাইয়া সুখবরঃ ওমরা পালনকারীদের জন্য সুখবর দিলো সৌদি সরকার

মাটির ঘরে মিললো ১৬টি বিষধর সাপ-ডিম

  • আপডেট করা হয়েছে: সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১৮২ বার পঠিত

বিজয়ের বাংলা: মাটির বসতঘরের দেয়াল খুঁড়ে ১৬টি বিষধর কেউটে সাপ ও ১৪টি ডিম উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সকালে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের কাঠালবাড়িয়া গ্রামে এই ঘটনা ঘটে।

উদ্ধার করা সাপ মেরে ও ডিম নষ্ট করা হয়েছে। বাড়ির মালিক বিনয় রঞ্জন জানান, মাটির ঘরের দেয়াল থেকে একটি কেউটে সাপের বাচ্চা বের হতে দেখে স্থানীয়রা।

তারা কেউটের বাচ্চাটিকে লাঠির আঘাতে মেরে ফেলে। পরে পুরো ঘরের দেয়াল ভেঙে ১৬টি কেউটে সাপের বাচ্চা ও ১৪টি তাজা ডিম উদ্ধার করা হয়। পরে সবগুলো সাপ মেরে ফেলা হয়েছে।

এর আগে গত বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) একই ঘরের খাটের নিচ থেকে সাড়ে ৪ হাত লম্বা বিরাট আকৃতির আরও একটি কেউটে সাপ মেরে ফেলেন বাড়ির মালিক।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com