1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  3. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
মহানবীকে নিয়ে আপত্তিকর পোস্ট দেয়ায় ছেলেকে পুলিশে দিলেন বাবা - Online newspaper in Bangladesh

মহানবীকে নিয়ে আপত্তিকর পোস্ট দেয়ায় ছেলেকে পুলিশে দিলেন বাবা

  • আপডেট করা হয়েছে: সোমবার, ২৫ অক্টোবর, ২০২১
  • ১৪৮ বার পঠিত

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ইসলাম ও নবী মোহাম্মদ (সা.) সম্পর্কে আপত্তিকর পোস্ট করায় ছেলেকে পুলিশের হাতে সোপর্দ করেন বাবা।

কৌশিক রায় (১৭) নামে ওই কিশোর জেলার দোয়ারাবাজার উপজেলার আমবাড়ী বাজারের কৃপাসিন্ধু রায় ভানুর ছেলে।

স্থানীয়রা জানান, গতকাল শনিবার (২৩ অক্টোবর) দুপুরের দিকে কলেজপড়ুয়া কৌশিক তার ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে হযরত মোহাম্মদ (সা.) ও ইসলাম ধর্ম নিয়ে আপত্তিকর পোস্ট দেয়। এর কিছুক্ষণের মধ্যেই এলাকায় চরম উত্তেজনা ছড়িয়ে পড়ে। এসময় পরিস্থিতি উত্তপ্ত দেখে তার বাবা পুলিশকে খবর দিয়ে ছেলেকে পুলিশের হাতে তুলে দেন।

এদিকে এ পোস্টকে কেন্দ্র করে স্থানীয় বাসিন্দারা তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আমবাড়ি বাজারে বিক্ষোভ মিছিল বের করেন। সংহিসতা ও অপ্রীতিকর পরিস্থিতি ঠেকাতে পুলিশ, র‍্যাব ও প্রশাসনের লোকজন বিকেল থেকেই আমবাড়ি বাজারে অবস্থান করে পরিস্থিতি শান্ত রাখেন। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। বিক্ষোভ মিছিল হলেও কোনও ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

দোয়ারাবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাংশু কুমার সিংহ সাংবাদিকদের বলেন, পোস্টদাতাকে পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে। এলাকার পরিস্থিতি এখন শান্ত রয়েছে। যাতে কোনও ধরনের অপ্রীতিকর পরিস্থিতি সৃষ্টি না হয় সেজন্য প্রশাসন তৎপর রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2021
Site Developed By Bijoyerbangla.com