1. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
ভুল চিকিৎসা করে অভিনেত্রীর করুণ অবস্থাভুল চিকিৎসা করে অভিনেত্রীর করুণ অবস্থা -
শিরোনাম:
সুখবরঃ মাধ্যমিকের সকল শিক্ষার্থীদের জন্য এক দারুণ সুখবর! করোনার কারণে ফের অনলাইন ক্লাসের বিষয়ে যা বললেন ইউজিসি চেয়ারম্যান ব্রেকিং নিউজঃ এবার টি-টোয়েন্টি দলে ফিরলেন তাসকিন-মিরাজ মাত্র পাওয়াঃ সকল কলেজ পড়ুয়া শিক্ষার্থীদের জন্য আসলো মন প্রাণ উজার করা সুখবর! এইমাত্র পাওয়াঃ নতুন করে আবারও অনলাইনে ক্লাস নিয়ে নতুন তথ্য প্রকাশ! সকলকে পিছনে ফেলে ভারতের নতুন টেস্ট অধিনায়কের নাম ঘোষণা মাত্রেও পাওয়াঃ বিশ্ববিদ্যালয়ের মেয়েদের হাতে সিগারেট, এটা কোন শিক্ষা? মাসআল্লাহঃকুরবানির চাঁদ দেখা গেছে, আগামী ১০ জুলাই ঈদুল আজহা! দুনিয়া কাঁপাতে ভারতের বিপক্ষে ইংল্যান্ড দলে অ্যান্ডারসন মাত্র পাওয়াঃ এবার পরীক্ষার খাতায় ‘মাসুদ ভালো হয়ে যাও’

ভুল চিকিৎসা করে অভিনেত্রীর করুণ অবস্থাভুল চিকিৎসা করে অভিনেত্রীর করুণ অবস্থা

  • আপডেট করা হয়েছে: মঙ্গলবার, ২১ জুন, ২০২২
  • ৩৫ বার পঠিত

ভারতের কন্নড় অভিনেত্রী স্বাতী সতীশ দাঁতের চিকিৎসা করাতে গিয়ে শারীরিকভাবে মারাত্মক ক্ষতিগ্রস্ত হয়েছেন। দাঁতের রুট ক্যানেল পদ্ধতি ভুল হওয়ার কারণে তাঁর মুখাবেশের বিকৃতি ঘটেছে।

স্বাতী ভারতের বেঙ্গালুরুতে বসবাস করেন। বেশ যন্ত্রণার মধ্য দিয়ে যাচ্ছেন এই অভিনেত্রী এখন এবং তাঁর মুখের একদিক ভীষণ খারাপভাবে ফুলে গেছে।

আর তাঁর এই ফোলা মুখের কারণে, তিনি প্রায় অচেনা হয়ে গিয়েছেন। স্বাতী নিজেকেই এখন চিনতে পারছেন না। সেই কারণে অভিনেত্রীর এখন বাড়ির বাইরে যাওয়া কঠিন হয়ে পড়েছে।

অভিনেত্রীর মতে, ওই ডেন্টিস্ট তাঁকে আশ্বস্ত করেছিলেন যে, তাঁর মুখের ফুলে যাওয়া অংশ দু-তিন দিনের মধ্যে কমে যাবে। কিন্তু তাঁর রুট ক্যানেল চিকিৎসার তিন সপ্তাহ পরেও, স্বাতী

প্রচণ্ড ব্যথায় ভুগছেন। পাশাপাশি তাঁর মুখের ফোলা অংশ কমা তো পরে বরং তা একেবারে বিভৎস আকার নিয়েছে। সেই কারণে, স্বাতী ডেন্টিস্ট এবং হাসপাতালকে ডেন্টাল

পদ্ধতি ভুল করা এবং অ্যানেস্থেশিয়ার জায়গায় স্যালিসিলিক অ্যাসিড দেওয়ার কারণে অভিযোগ দায়ের করেছেন। রীতিমতন জীবন-হুমকির সমস্যা হয়ে দাঁড়িয়েছে এখন তাঁর।

জানা গেছে, স্বাতী ওরিক্স ডেন্টাল মাল্টিস্পেশালিটি হাসপাতালে চিকিৎসা করিয়েছিলেন। অ্যানেস্থেশিয়ার পরিবর্তে ডাক্তাররা তাঁকে স্যালিসিলিক অ্যাসিড দিয়েছিলেন বলে অভিযোগ তাঁর। চিকিৎসকরা তাঁর চিকিৎসার বিষয়ে ভুল তথ্য দিয়েছেন দাবি করেছেন অভিনেত্রী।

কিছুদিন আগেই একজন দক্ষিণী অভিনেত্রী ভুল চিকিৎসায় মারা যান। পেটে অতিরিক্ত চর্বি অপসারণ করতে গিয়ে, ভুল অস্ত্রোপচারে প্রাণ সংশয় ঘটে। এবার সেই তালিকায় যুক্ত হলেন কন্নড় অভিনেত্রী স্বাতী সতীশের নাম।

স্বাতী বলছেন, এমন অস্বাভাবিক ঘটনা তিনি কল্পনাও করতে পারেননি কখনই। তাঁর ধারণার বাইরে ছিল যে, একটি সাধারণ রুট ক্যানেল পদ্ধতি তাঁকে অচেনা করে দেবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com