1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
ভিডিও অপসারণের নির্দেশ - ২৪ ঘন্টাই খবর

ভিডিও অপসারণের নির্দেশ

  • আপডেট করা হয়েছে: মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০২৩
  • ৮৭ বার পঠিত

ব্রাহ্মণবাড়িয়ার আদালতে বিচারকের সঙ্গে আইনজীবীদের অসৌজন্যমূলক আচরণের ভিডিও অপসারণ করতে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনকে (বিটিআরসি) নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) বিচারপতি জে বি এম হাসান ও বিচারপতি রাজিক আল জলিলের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন। আদালতে রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল তুষার কান্তি রায়।হাইকোর্ট সবাইকে বিচার বিভাগের প্রতি শ্রদ্ধাশীল হওয়ার আহ্বান জানান।

এর আগে এ ঘটনায় সংশ্লিষ্টদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হাইকোর্টকে অভিযোগ করা হয়। প্রধান বিচারপতির নির্দেশে রেজিস্ট্রার জেনারেল বিচারকের অভিযোগটি বিচারপতি জে বি এম হাসানের নেতৃত্বাধীন হাইকোর্ট বেঞ্চে প্রেরণ করেন।

গত ৫ জানুয়ারি হাইকোর্ট এক আদেশে ১৭ জানুয়ারি জেলা বারের সভাপতি মো. তানভীর ভূঞা, সহ-সম্পাদক মো. আক্কাস আলীসহ তিন আইনজীবীকে হাইকোর্টে হাজির হয়ে ব্যাখ্যা দিতে তলব করে। আইনজীবীদের ধারাবাহিক কর্মসূচিতে গত কয়েক দিন ধরে ব্রাহ্মণবাড়িয়া আদালতের বিচারকাজে অচলাবস্থা চলছে।

গত সোমবার বিচারক শারমিন নিগার সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল বরাবর অভিযোগ করে প্রতিকার চেয়ে একটি চিঠি দেন। এতে তিনি বলেন, হাইকোর্ট আদালত অবমাননার রুল জারি করায় তারা (আইনজীবীরা) আরও ক্ষিপ্ত হয়ে গত ৫ ও ৮ জানুয়ারি তারিখে এজলাস চলাকালীন কতিপয় আইনজীবী তার বিরুদ্ধে অশ্লীল ও কুরুচিপূর্ণ স্লোগান দেন। এতে বিচারকাজ প্রশ্নবিদ্ধ ও বিঘ্নিত করাসহ মানহানি করার অভিযোগ করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com